• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

শাস্ত্রীয় সঙ্গীত বাজার আগেও কমিটি!


ক্রীড়া ডেস্ক জুলাই ১৫, ২০১৭, ০৯:৩৭ পিএম
শাস্ত্রীয় সঙ্গীত বাজার আগেও কমিটি!

ঢাকা: কম নাটক হয়নি রবি শাস্ত্রীকে কোচ করা নিয়ে। সেই নাটকের আপাতত অবসান হয়েছে। আবার বোলিং ও ব্যাটিং পরামর্শদাতা নিয়োগ নিয়েও এক প্রস্থ নাটক মঞ্চস্থ হয়েছে। এটাও সুরাহার পথে। কিন্তু প্রধান কোচ শাস্ত্রীর বেতন কত? তা এখনও কিন্তু নির্ধারণ হয়নি। প্রধান কোচ এবং পরামর্শদাতাদের বেতন কত হবে এটা নির্ধারণ করার জন্যও চার সদস্যের কমিটি করেছে ভারতীয় বোর্ড (বিসিসিআই)।  

শনিবার এই কমিটি গঠন করেন বোর্ডের কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর (সিওএ)। চার সদস্যের কমিটিতে আছেন অস্থায়ী বোর্ড সভাপতি সিকে খান্না এবং সিইও রাহুল জোহরি। অপর দুই সদস্য হলেন সিওএ সদস্য ডায়না এডুলজি এবং বোর্ডের অস্থায়ী সচিব অমিতাভ চৌধুরি। আসছে বুধবার বৈঠকে বসবেন চার সদস্যের এই কমিটি। যেখানে টিম ইন্ডিয়ার প্রধান কোচ রবি শাস্ত্রী ছাড়াও সহকারি কোচেদের বেতন নির্ধারিত হবে।

অনিল কুম্বলের উত্তরসূরি হিসেবে শাস্ত্রীকে বেছে নেয় সচিন-সৌরভ-লক্ষণের ক্রিকেট অ্যাডভাইসরি কমিটি। ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত শাস্ত্রীকে টিম ইন্ডিয়া’র প্রধান কোচের দায়িত্ব দেওয়া হয়। আর বোলিং পরামর্শদাতা হিসেবে জহির খান এবং বিদেশ সফরে ব্যাটিং পরামর্শদাতা হিসেবে রাহুল দ্রাবিড়ের নাম সুপারিশ করেন শচীন-সৌরভরা।

শাস্ত্রীর কোচিংয়ে কোহলিদের প্রথম সফর শ্রীলঙ্কা। লঙ্কা সফরে তিন টেস্টের সিরিজ ছাড়াও পাঁচটি ওয়ানডে এবং একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ভারত। প্রথম টেস্ট  শুরু হবে গলে, ২৬ জুলাই।

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!