• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

আওয়ামী লীগের বিশেষ যৌথসভা আজ


নিজস্ব প্রতিবেদক আগস্ট ৬, ২০১৯, ০৯:১০ এএম
আওয়ামী লীগের বিশেষ যৌথসভা আজ

ঢাকা : আসন্ন ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন ও ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা কাজে দুই সিটি করেপারেশনকে আওয়ামী লীগের পক্ষ থেকে কিভাবে সহযোগিতা করা যেতে পারে সে বিষয়ে সিদ্ধান্ত নিতে দলটির আজ যৌথ সভার আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার (৬ আগস্ট) সকাল ১১টায় বঙ্গবন্ধু এভিনিউস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ে এই বিশেষ যৌথ সভা অনুষ্ঠিত হবে।

সভায় ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সব সদস্য, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের অন্তর্গত সব থানা এবং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের দুই মেয়র ও সব কাউন্সিলর, ঢাকা মহানগরের অন্তর্গত দলীয় সব সংসদ সদস্য উপস্থিত থাকবেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সভায় সংশ্লিষ্ট সবাইকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।

দলীয় সূত্রে জানা গেছে, ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা কাজে দুই সিটি করেপারেশনকে ক্ষমতাসীন আওয়ামী লীগের পক্ষ থেকে কিভাবে সহযোগিতা করা যেতে পারে সে বিষয়ে সভায় আলোচনা হতে পারে। তাছাড়া আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী ডেঙ্গু প্রতিরোধে নতুন কর্মসূচির ঘোষণা আসতে পারে।

এর আগে ৩১ জুলাই, ২ ও ৩ আগস্ট ঢাকাসহ দেশের সব বিভাগ, জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে আওয়ামী লীগ পরিষ্কার-পরিচ্ছন্নতা কর্মসূচি পরিচালনা করেছে।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!