• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

এবার ইমরান খানের তৃতীয় বিয়ে!


স্পোর্টস ডেস্ক জুলাই ১৩, ২০১৬, ০১:৫৫ এএম
এবার ইমরান খানের তৃতীয় বিয়ে!

তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসছেন ইমরান খান। জেমিমা খান ও রেহাম খানের পর ইমরানের স্ত্রী হওয়ার সৌভাগ্য হচ্ছে মরিয়াম নামক এক নারীর। তিনি পাকিস্তানের খ্যাতনামা মানেকা পরিবারের মেয়ে। এমন একটি সংবাদ পাকিস্তানে হট টপিকসে পরিণত হয়েছে। মঙ্গলবার রাতে পাকিস্তানি মিডিয়াগুলোতে জায়গা করে নিয়েছে এ-সংক্রান্ত খবর। যদিও ইমরান খান এবং তার ঘনিষ্ঠরা এই সংবাদ গুজব বলে উড়িয়ে দিয়েছেন।

ইমরান খান পাকিস্তানের ক্রিকেটে এক কিংবদন্তির নাম। বিশ্বকাপজয়ী অধিনায়ক তিনি। ১৯৯২ সালে পাকিস্তান তার নেতৃত্বে জয় করেছিল ক্রিকেটের বিশ্বকাপ। এখন অব্দি এই একবারই বিশ্বকাপ জিততে পেরেছে পাকিস্তানিরা। ইমরান খান তাই আজও পাকিস্তানের মানুষের কাছে বীরের আসনে আসীন। ক্রিকেটের সঙ্গে এখন আর তিনি জড়িত নন। মন-প্রাণ সঁপে দিয়ে রাজনীতি করছেন। বয়স হয়েছে ৬৩ বছর। ইমরান স্বপ্ন দেখেন একদিন পাকিস্তানের প্রধানমন্ত্রী হবেন।

ইতিমধ্যে অবশ্য খবর ছড়িয়ে পড়েছে যে কেবল সিদ্ধান্ত নয়, ইমরান বিয়ের কাজটি সেরেও ফেলেছেন। কিছুদিন আগে লন্ডনে চুপিসারে বিয়ে করেছেন তিনি। তার স্ত্রীর নাম মরিয়াম।

তবে ইমরান খান ও তার পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) পার্টির নেতারা এই খবর নাকচ করে দিয়েছেন। টুইটারে ইমরান খান বলেছেন, ‘এই সংবাদ সম্পূর্ণই ভিত্তিহীন। আমি আবার বিয়ে করার সিদ্ধান্ত নিলে তা সবাইকে জানিয়েই করব।’

সোনালীনিউজ/এইচএআর

Wordbridge School
Link copied!