• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

আড়াল থেকে অপু


বিনোদন প্রতিবেদক জুলাই ১৩, ২০১৬, ০৫:৩৮ পিএম
আড়াল থেকে অপু

অপু বিশ্বাস অভিনীত মাত্র একটি ছবি এবারের ঈদে মুক্তি পেয়েছে। ছবির নাম ‘সম্রাট। টাইগার মিডিয়া প্রযোজিত ছবিটির ট্যাগলাইন ‘দ্য কিং ইজ হিয়ার’। অপু বিশ্বাস এ ছবিতে অভিনয় করলেও কোনো প্রেক্ষাগৃহে বা ছবির প্রচারণায় তাকে দেখা যায়নি। কিছুদিন ধরে তিনি তার মোবাইল ফোনটিও বন্ধ রেখেছেন।

তার এই আড়াল থাকার কারণ না জানা গেলেও অপু বিশ্বাস ঠিকই তার ভক্তদের ধন্যবাদ জানাতে ভোলেননি। ‘সম্রাট’ ছবিটি মুক্তির পর তিনি তার নিজস্ব ফেসবুক ফ্যান পেইজে ভক্তদের উদ্দেশে লিখেছেন, শুধু ধন্যবাদ দিয়ে মন ভরছে না। এত কষ্ট করে, গরমের মধ্যে, কয়েক ঘণ্টা লাইনে দাঁড়িয়ে, বেশি দামে টিকিট কিনে যারা ‘সম্রাট’ ছবিটি দেখেছেন তাদের কাছে সত্যিই ঋণী হয়ে গেলাম। আর যারা টিকিট না পেয়ে ফিরে এসেছেন বা এখনও যারা যেতে পারেন সময় করে তারা চলে আসুন পাশের সিনেমা হলে। ‘সম্রাট’ চলছে...।

তিনি আরেকটি পোস্টে লিখেছেন, অনেক বেশি ধন্যবাদ কিভাবে দেয়? আমি জানি না। কিভাবে এই ভালোবাসার ঋণ শোধ করবো? জানি না। আশার থেকে বেশি পেয়েছি। লাভ ইউ অল। ‘সম্রাট’ ছবিটি পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। ৭০টিরও বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া এ ছবিতে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান, ইন্দ্রনীল, মিশা সওদাগর প্রমুখ।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!