• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

অতঃপর দেশে ফিরছেন অপু বিশ্বাস...!


বিনোদন প্রতিবেদক ডিসেম্বর ৮, ২০১৬, ০৭:১১ পিএম
অতঃপর দেশে ফিরছেন অপু বিশ্বাস...!

ঢাকা: ঢাকাই চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। প্রায় এক দশক তুমুল জনপ্রিয়তা নিয়েই চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে স্বরাজ করেছেন সুপারস্টার শাকিব খানের সাথে। কিন্তু জনপ্রিয়তার মাঝখানেই হঠাৎ উধাও হয়ে যান তিনি। এরপরই তার নামে উঠে বিভিন্ন গুঞ্জন। শাকিবের সঙ্গে বিয়ে এবং সন্তান জন্মদানের ঘটনাও শোনা যায় তার নামে। তবে কিছুই পরিস্কার নয়। আর এরমাঝেই শোনা গেল দেশে ফিরছেন অপু!

সত্যিই কি দেশে ফিরছেন অপু বিশ্বাস? আর ফিরলে বর্তমানে তিনি কোথায় আছেন? এইসব নিয়েও বাজারে আছে নানা ধরনের গুঞ্জন। অসমর্থিত বিভিন্ন সূত্র থেকে মাঝে মধ্যেই অপুকে নিয়ে এমন উড়ো খবর আসে বিনোদন জগতে। আর এবার সংবাদ পাওয়া গেল, শিগগিরই দেশে ফিরছেন অপু।  

অনেকে বলাবলি করছেন, বর্তমানে কলাকাতায় আছেন ‘কোটি টাকার কাবিন’ খ্যাত অভিনেত্রী অপু। সেখানে জন্ম হয়েছে তার সন্তানের। আর যে সন্তানের বাবা নাকি দেশের তুমুল জনপ্রিয় অভিনেতা শাকিব খান! বিয়ের আগে সন্তান হওয়ার বিষয়টি সামাজিকভাবে বাংলাদেশে নেতিবাচকভাবে দেখানোয় নবজাতক নিয়ে দূরে আছেন তিনি। আর এইজন্যই এতোদিন চলচ্চিত্র অঙ্গন ছেড়ে হঠাৎ করে দেশ ছেড়েছিলেন।

অপুর দেশ ছাড়ার পর বাংলাদেশে বিভিন্ন সময়ে গণমাধ্যমে প্রচুর গুজবে খবর প্রকাশ হয়েছে। এমনকি শাকিবের সন্তানের মা হয়েছেন অপু, এমন কথাও শোনা গেছে। অন্যদিকে দেশে থাকলেও এই বিষয়ে সব সময় অস্বীকার করে এসেছেন শাকিব। তিনি সব সময় বলেছেন, অপুর হঠাৎ চলে যাওয়া নাকি একান্তই তার ব্যক্তিগত। সে বিষয়ে তার কোনো ধারনা নেই।

তবে সবকিছু ছাপিয়ে আবারও অপুকে নিয়ে শুরু হয়েছে গুঞ্জন। দেশের গণমাধ্যমে প্রকাশিত খবরে বলা হচ্ছে, দেশে ফিরছেন অপু। তবে এমন খবরের বিশ্বাসযোগ্য কোনো সূত্র নেই। যদিও কয়েকটি মিডিয়া তার গ্রামের বাড়ি বগুড়াকে এই বিষয়ে একহাত নিয়েছেন।

পারিবারিক সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমে বলা হচ্ছে, আসছে জানুয়ারির শেষদিকে দেশে ফিরছেন অপু বিশ্বাস। আর এটি নিশ্চিত করেছে অপুর গ্রামের বাড়ি বগুড়ার একাধিক ঘনিষ্ঠজন। তিনি সন্তান নিয়ে ফিরবেন কিনা সেটা জানা যায়নি। মেলেনি সোজাসাপ্টা উত্তরও। তবে স্বজনদের কথায়ও নাকি শাকিবের প্রতি এক ধরনের ক্ষোভ লক্ষ করা গেছে।       

তবে অপু বিশ্বাসের উধাও হয়ে যাওয়া, বিয়ে নিয়ে গুঞ্জন, সন্তান জন্মদান কিংবা দেশে ফিরে আসা নিয়ে বিভিন্ন সময়ে প্রকাশিত সংবাদের প্রকৃত কারণ যেগুলো বলা হচ্ছে, মূলত সেগুলো মানুষের ধারনা মাত্র। সত্যিকার অর্থে গুজবে কথার কোনো ভিত্তি নেই। তবে মূল ঘটনা কি তা কেবল জানা যাবে অপু বিশ্বাস দেশে ফিরে আসলেই। এখন শুধু অপুর জন্য অপেক্ষা...   

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!