• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

ফিফা পুরস্কার অনুষ্ঠানে যাচ্ছে না বার্সেলোনার কেউ


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ৯, ২০১৭, ০৯:০২ পিএম
ফিফা পুরস্কার অনুষ্ঠানে যাচ্ছে না বার্সেলোনার কেউ

ঢাকা: এবার ফিফা বর্ষসেরা পুরস্কার প্রদান অনুষ্ঠানে যাচ্ছেন না মেসি, নেইমারসহ বার্সেলোনার কোনো খেলোয়াড় ও কোচ। বিষয়টি নিয়ে অনেকে অনেক কিছুই ভাবতে পারেন। কিন্তু ঘটনা তেমন কিছুই না। না যাওয়ার কারণ, আগামী বুধবার কোপা ডেল রের শেষ ষোলোর দ্বিতীয় লেগের ম্যাচে অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে মাঠে নামবে বার্সেলোনা। তাই গুরুত্বপূর্ণ এই ম্যাচের আগে ভ্রমণের ধকলটা এড়ানোর জন্য জুরিখে যাচ্ছেন না তাঁরা। কোপা ডেল রের প্রথম পর্বের ম্যাচটি বিলবাওয়ের মাঠ থেকে ২-১ গোলে হেরে এসেছিল বার্সা।

ইতিমধ্যেই বিষয়টি মেনে নিয়েছে ফুটবলের আন্তর্জাতিক সংস্থা ​ফিফা। কিন্তু বার্সেলোনা আরও আগে জানায়নি বলে একটু বিরক্ত হয়েছে সংস্থাটি। বার্সা কর্তৃপক্ষ সিদ্ধান্তটি নিয়েছে একেবারে মুখোমুখি সময়ে। মেসি-সুয়ারেজরা না গেলেও জুরিখে থাকবে বার্সার প্রতিনিধি। সিদ্ধান্ত নেওয়া হয়েছে সেখানে যাবেন বার্সেলোনার সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউ আর টেকিনিক্যাল ডিরেক্টর রবার্ট ফার্নান্দেজ।

এবার ফিফা বর্ষসেরা খেলোয়াড় পুরস্কারের জন্য তিনজন মনোনীতের একজন লিওনেল মেসি। লুইস সুয়ারেজ, আন্দ্রেস ইনিয়েস্তা, নেইমারদের মধ্যে কয়েকজন আছেন ফিফা বর্ষসেরা দলে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!