• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজছাত্রীর অনশন!


টাঙ্গাইল প্রতিনিধি মে ১৭, ২০১৭, ০৭:৪৬ পিএম
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজছাত্রীর অনশন!

টাঙ্গাইল: প্রেমিকের বাড়িতে ১০ দিন অনশন করছে কলেজছাত্রী পারুল আক্তার। বিয়ের প্রতিশ্রুতিতে সব লুটে নিয়েও রাজনৈতিক প্রভাব খাটিয়ে তাকে বাড়ি থেকে বের করার চেষ্টা করছে বলে অভিযোগ করেন পারুল ও তার পরিবার।

টাঙ্গাইল জেলার সখীপুর উপজেলার হতেয়া গ্রামের স্কুলশিক্ষক সিদ্দিকুর রহমানের মেয়ে পারুল করটিয়া সা’দত বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স শেষ পর্বের ছাত্রী। আর অভিযুক্ত শাকিল বাসাইল উপজেলার ফুলকি পশ্চিমপাড়ার এমডি মাসুদ রানা মান্নানের ছেলে ও উপজেলা যুবলীগের সদস্য।

পারুলের অভিযোগ, আড়াই বছর ধরে অভিযুক্ত শাকিল রানা সচিবের সঙ্গে তার ঘনিষ্ঠ প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের প্রলোভন দেখিয়ে তার সঙ্গে মেলামেশা করে। কিন্তু পরে শাকিল তাকে বিয়ে করতে অস্বীকার করায় গত ৮ মে তার বাড়িতে অবস্থান নিতে বাধ্য হন বলে জানান পারুল।

অনশনরত তরুণী আরো বলেন, এ বাড়িতে আসার আগেও শাকিলের জন্য নিজেকে শেষ করার চেষ্টা করেছিলাম। শাকিল আমার সরলতার সুযোগ নিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে সবকিছু লুটে নিয়েছে, সে আমাকে বিয়ে না করা পর্যন্ত আমি ওর জন্য অপেক্ষা করব।

পারুল বলেন, বাসাইল থানায় মামলা করতে গেলেও পুলিশ মামলা নেয়নি। বাধ্য হয়ে টাঙ্গাইল কোর্টে মামলার প্রস্তুতি নিচ্ছি।

অভিযুক্ত শাকিলের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে বলেন, ফেসবুকের মাধ্যমে মাত্র তিন মাস আগে পারুলের সঙ্গে আমার পরিচয় হয়েছে। পারুলের সঙ্গে আমার প্রেমের মতো কোনো সম্পর্ক তৈরি হয়নি। আমাকে ফাঁসানোর জন্য কোনো একটি চক্র মেয়েটিকে আমার পেছনে লেলিয়ে দিয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!