• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

‘আমি চাই না আমার ছেলে সিনেমার স্টার হোক’


বিনোদন প্রতিবেদক মে ৩১, ২০১৭, ০৭:২৩ পিএম
‘আমি চাই না আমার ছেলে সিনেমার স্টার হোক’

ঢাকা: এরইমধ্যে তারকা বনে গেছেন শাকিব-অপু জুটির আট মাস বয়সী ছেলে আব্রাম খান জয়। তার নামে ফেসবুকেই দেখা যায় অসংখ্য ভুয়া আইডি। মাত্র আট মাস বয়সেই নামের সাথে ‘তারকা’ শব্দটি লেগে যাওয়ায় কিছুটা যেনো ভয়েই আছেন জন্মদাত্রী মা অপু বিশ্বাস! সম্প্রতি বিবিসি বাংলাকে দেয়া এক সাক্ষাৎকারে এমন আশঙ্কার কথাই জানালেন তিনি।       

বহুদিন ধরে অভিনয়ে অনুপস্থিত অপু বিশ্বাস। গেল বছরে হঠাৎ হারিয়ে যাওয়া এই অভিনেত্রী বিপুল রহস্য সাঙ্গ করে গেল এপ্রিলে সরগরম ফেলে দেন গোটা ইন্ডাস্ট্রিতে। কারণ, তিনি ফিরে আসেন সন্তানসহ! তাও যে সন্তানটি আর কারো নয় সুপারস্টার শাকিব খানের! এমন গোপন খবর ফাঁস করায় বিষয়টি জাতীয় ইস্যুতে পরিণত হয়। নানা নাটকীয়তার পর স্ত্রী-সন্তানের দায়িত্ব নেন শাকিব। এইসব মেলোড্রামার ভেতরেই মিডিয়ার কল্যাণে ‘তারকা’ খ্যাতি লেগে যায় ছোট্ট আব্রামের নামের পাশে।  

শাকিব-অপুর চেয়ে এখন তাই মানুষ বেশী উৎসুক ছেলে আব্রামের খবর নিয়ে। তার একটা ছবি মানে এখন সোশাল সাইটে রীতিমত ভাইরাল হয়। এমন তারকা ছেলেকে নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা কি জানতে চাইলে চিত্রনায়িকা অপু বিশ্বাস জানান, আমি চাই না আমার ছেলে সিনেমার স্টার হোক। স্টারদের লাইফটা এতো দূরের হয় তো, মানুষদের থেকে যা আলাদা। আমি আমার ছেলেকে মানুষদের থেকে আর আলাদা করতে চাই না। আমি চাই আমার ছেলে দশের মাঝে থাকুক। স্টার হয়ে না, দশের মাঝে থাকুক। পড়াশোনা শিখে ভালো একজন মানুষ হোক। আর মিডিয়াতো অনেক জানার, অনেক শেখার হয়তো বা আমার ছেলে এটাকে ক্যারি করতে পারবে না। এটা অনেক ভারি একটা দায়িত্ব। আমি মা হিসেবে এতো ভারি একটা দায়িত্ব আমার ছেলের উপর তুলে দিতে পারবো না।  

১০ এপ্রিল বেসরকারি একটি টিভি লাইভ অনুষ্ঠানে ছেলেকে নিয়ে হাজির হন অপু বিশ্বাস। সেখানেই প্রথমবার সবাইকে তিনি জানান, আট বছর আগে গোপনে শাকিব খানের সঙ্গে বিয়ের কথা। আর গেল বছরের ২৭ সেপ্টেম্বর ঢালিউড সুপারস্টার শাকিব খানের সন্তানের মা হওয়ার কথাও জানান তিনি।
সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!