• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

শাকিব-বুবলির ‘অহংকার’ আসছে কোরবানি ঈদে


বিনোদন প্রতিবেদক জুন ১, ২০১৭, ০৪:২৮ পিএম
শাকিব-বুবলির ‘অহংকার’ আসছে কোরবানি ঈদে

ঢাকা: কথা ছিলো এবারের পহেলা বৈশাখেই দেশের সিনেমা হলে মুক্তি পাবে শাকিব-বুবলি জুটির তৃতীয় সিনেমা ‘অহংকার’। শাহাদাৎ হোসেন লিটনের পরিচালনায় ছবিটি সেসময় মুক্তির চূড়ান্ত প্রস্তুতিও নিতে দেখা গিয়েছিলো। কিন্তু হঠাৎ করেই শোনা যায়, মুক্তি পাচ্ছে না অহংকার। সেসময় নির্মাতা ছবিটির পোস্ট প্রোডাকশন সম্পন্ন হয়নি বলে জানিয়েছিলেন।

তবে এবার ছবির সব কাজ সম্পূর্ণ হয়েছে বলে সোনালীনিউজকে নিশ্চিত করেছেন ছবির নির্মাতা। আর এরইমধ্যে নির্মাতা হাতে পেয়েছেন সেন্সরবোর্ডের ছাড়পত্রও। এ সম্পর্কে নির্মাতা শাহাদাৎ হোসেন লিটন জানান, শাকিব-বুবলির ‘অহংকার’ ছবিটি আনকাট সেন্সর পেয়েছে। এবং সেন্সরের সবাই ছবিটি দেখে খুব প্রশংসা করেছে।

এখনতো তাহলে মুক্তিতে কোনো বাধা নেই, তাহলে ‘অহংকার’  ছবিটিতো এই ঈদেই মুক্তি দিতে পারেন, এমন প্রশ্ন করতে নির্মাতা শাহাদাৎ হোসেন লিটন সোনালীনিউজকে জানান, ছবিটির মুক্তি নিয়ে এখনো ভাবিনি। প্রযোজকের সঙ্গে বসে ঠিক করবো। এখন আমরা ধাপে ধাপে ছবিটির ট্রেলার, পোস্টার, টিজার আর গান মুক্তির চিন্তা করছি। ঠিকঠাক প্রচারণা শেষ করে সঠিক সময় বুঝে মুক্তি দিয়ে দেবো। তবে এটা নিশ্চিত, এই ঈদে যেহেতু এরইমধ্যে বেশ কয়েকটি সিনেমা এনলিস্টেড হয়ে গেছে তাই সম্ভবত আসছে কোরবানি ঈদে ছবিটি মুক্তি দিবো। এই ঈদে ভাবতেছি না।

শাকিব-বুবলি অভিনীত ‘অহংকার’ ছবিটি তাদের তৃতীয় সিনেমা। এর আগে গেল বছরে শামীম আহমেদ রনী পরিচালিত ‘বসগিরি’র মধ্য দিয়ে প্রথমবার একসঙ্গে দেখা যায় তাদের। প্রায় একই সময়ে ‘শ্যুটার’ নামের একটি ছবিতে দ্বিতীয়বারের মতো দেখা যায় শাকিব-বুবলিকে। 
সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!