• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

হঠাৎ থেমে গেল শাকিবের ‘নেতাগিরি’!


বাবুল হৃদয় আগস্ট ১৬, ২০১৭, ১০:০০ এএম
হঠাৎ থেমে গেল শাকিবের ‘নেতাগিরি’!

ঢাকা: হঠাৎ থেমে গেল  নেতা শাকিব খানের ‘নেতাগিরি’। মঙ্গলবার (১৫ আগস্ট) ‘আমি নেতা হব’ সিনেমার শুটিং  করতে দেয়নি কক্সবাজার পুলিশ। ফলে থেমে গেল  নেতা শাকিবের ‘নেতাগিরি’।

কক্সবাজারের সমুদ্রসৈকতে জঙ্গি হামলা হতে পারে- এমন আশঙ্কায় বন্ধ রাখা হয়েছে সুপারস্টার শাকিব খানের ছবির শুটিং। মঙ্গলবার (১৫ আগস্ট) উত্তম আকাশ পরিচালিত ‘আমি নেতা হব’ ছবির শুটিংয়ে অংশ নেয়ার কথা ছিল শাকিবের। কিন্তু শুটিং করতে দেয়নি কক্সবাজার সদর পুলিশ। 

ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান গণমাধ্যমকে জানিয়েছেন, এমনিতে সোমবার  (১৪ আগস্ট) আমাদেও শুটিং হওয়ার কথা ছিল। ছবির মূল নায়ক শাকিব খান ঢাকা থেকে আসতে  দেরি করায় আমরা শুটিং করতে পারিনি। মঙ্গলবার সকাল থেকে শুটিংয়ে প্রস্ততি নিয়েও শুটিং করা  গেল না। দুই দিন ধরে পুরো ইউনিট নিয়ে বসে আছি। আজ পুলিশের অনুমতি পেলে শুটিং করবো। শাকিবসহ আমরা পুরো ইউনিট তৈরি। স্থানীয় পুলিশ এখানে জঙ্গি হামলার আশঙ্কা করছে। তাই শুটিং বন্ধ রাখতে পরামর্শ দিয়েছে। 

শুটিং বন্ধের বিষয়ে কক্সবাজারের পুলিশ সুপার এ কে এম ইকবাল  হোসেন  জানিয়েছেন, মঙ্গলবার ঢাকার পান্থপথে অভিযানে এক জঙ্গি নিহত হওয়ার ঘটনার পর সারা দেশে বাড়তি সতর্কতা অবলম্বন করা হয়েছে। আমাদের কাছে গোয়েন্দা তথ্য ছিল, কক্সবাজারের সমুদ্রসৈকতেও জঙ্গি হামলা হতে পারে। তাই আমরা শুটিং না করতে অনুরোধ করেছি। পরিস্থিতি বদলালে শুটিং করতে পারবে।’

এদিকে ১৫ আগস্ট ‘জাতীয় শোক দিবস’-এ বঙ্গবন্ধুকে শ্রদ্বা জানাতে দুপুরে হোটেল রিগ্যাল প্যালেসে মিলাদ ও দোয়া মাহফিলের অংশ নেন ঢালিউডের কিং খান। 

সোমবার (৩১ জুলাই) রাজধানীর আফতাবনগরে সকাল থেকে উত্তম আকাশের ‘আমি নেতা হব’ সিনেমার শুটিং শুরু হয়েছিল। এ সিনেমার নেতার ভূমিকায় আছেন শাকিব খান। ছবিতে শাকিবের সঙ্গে জুটি বেঁধেছেন বিদ্যা সিনহা মীম। ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া।

এদিকে গত ১৮ জুলাই এক বিজ্ঞপ্তিতে বাংলাদেশ চলচ্চিত্র পরিবারের ১৮টি সংগঠনের সদস্যদের শাকিবের সঙ্গে কাজ করা থেকে বিরত থাকার আহ্বান জানায়। সেই বিজ্ঞপ্তির কার্যকারিতা ‘আমি নেতা হব’-সহ তিনটি ছবির ক্ষেত্রে তিন মাসের জন্য স্থগিত করেছেন হাইকোর্ট।


সোনালীনিউজ/বিএইচ
 

Wordbridge School
Link copied!