• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সিনেপ্লেক্সের পর্দায় ফের উঠছে ‘রাজকুমার’ ও ‘ওমর’


বিনোদন প্রতিবেদক মে ২, ২০২৪, ০৭:০১ পিএম
সিনেপ্লেক্সের পর্দায় ফের উঠছে ‘রাজকুমার’ ও ‘ওমর’

ঢাকা : ঈদের তিন সপ্তাহ পর নতুন সিনেমা মুক্তির লক্ষ্যে ঈদে মুক্তি পাওয়া সব সিনেমা দেশের বৃহত্তম মাল্টিপ্লেক্স চেইন স্টার সিনেপ্লেক্স থেকে নামিয়ে দেওয়া হয়। দেশি সিনেমা নামিয়ে পর্দায় উঠানো হয় দুই হলিউড সিনেমা। আর এতেই প্রতিবাদে সরব হয়েছেন ঈদের মুক্তিপ্রাপ্ত তিন সিনেমার নির্মাতা হিমেল আশরাফ, গিয়াস উদ্দিন সেলিম ও মিশুক মনি।

তাদের দাবি, পর্যাপ্ত দর্শক চাহিদা থাকার পরও সিনেপ্লেক্স থেকে সিনেমাগুলো নামিয়ে দেওয়া হয়েছে। প্রমাণ হিসেবে সংশ্লিষ্টরা প্রকাশ করেছে ১ মে’র প্রায় ‘হাউজফুল’ সিটপ্ল্যান। যদিও এর বিপরীতে নিজেদের অবস্থান পরিষ্কার করেছে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।

এরপর নতুন খবর হলো, নেমে যাওয়া সিনেমা থেকে ঈদের দুই সিনেমা ফের পর্দায় উঠছে, সেগুলো হলো হিমেল আশরাফ পরিচালিত ‘রাজকুমার’ ও মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘ওমর’। এরমধ্যে ‘রাজকুমার’ চলবে স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা শাখা, সীমান্ত সম্ভারে, প্রতিদিন একটি শো। অন্যদিকে ‘ওমর’ চলবে শুধুমাত্র বঙ্গবন্ধু সামরিক জাদুঘরে।

স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ বিপণন কর্মকর্তা মেসবাহ উদ্দিন আহমেদ দেশ রূপান্তরকে বলেন, ‘আমাদের শো সংখ্যা প্রতিদিনই পরিবর্তন হয়। দর্শক যে ছবি দেখতে চায়, সেটার শো আমরা তাৎক্ষণিকভাবে বাড়িয়ে দেই। যখন দর্শক থাকে না তখন আমরা সে ছবি নামিয়ে দেই। যদি দর্শক থাকেই তাহলে আমরা কেন সিনেমা নামাতে যাব?

শুধু দেশি নয়, আমাদের আমদানি করা ছবি ‘দ্য ফল গাই’ ও ‘মুচাচোস’র দর্শক কম থাকায় সেগুলোর শো-ও কমিয়ে দিয়েছি। এখন আবার ‘রাজকুমার’ ও ‘ওমর’ প্রদর্শিত হবে। দুটি সিনেমা মোট ১৩টি শো পেয়েছে। রবিবার পর্যন্ত আমরা দেখব এরপর হয়তো আবার পরিবর্তন হবে।’

তিনি আরও বলেন, আগামীকাল আরও নতুন দুটি দেশি সিনেমা মুক্তি পাচ্ছে। নতুনদের জন্যও তো আমাদের জায়গা করে দিতে হবে। সেগুলোর জন্য শো বরাদ্দ দিতে হয়েছে। কাল থেকে চারটি দেশীয় সিনেমা চলবে।

এমটিআই

Wordbridge School
Link copied!