• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

অানুশকা খাচ্ছেন, কোহলি দেখছেন


ক্রীড়া ডেস্ক আগস্ট ২৬, ২০১৭, ১০:১৩ পিএম
অানুশকা খাচ্ছেন, কোহলি দেখছেন

ঢাকা: শ্রীলঙ্কা সফরে রীতিমত আকাশে উড়ছে টিম ইন্ডিয়া। কি টেস্ট, কি ওয়ানডে, একের পর এক ম্যাচ জিতে খোশ মেজাজে রয়েছে ভারতীয় ক্রিকেট দল। সুখেই কাটছে অধিনায়ক বিরাট কোহলির দিনকাল। খেলার ফাঁকে প্রেমীকা বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার সঙ্গে দর্শনীয় স্থানে ঘুরে বেড়াচ্ছেন এই জুটি। পাপারাজ্জিরাও তাদের পিছু পিছু ছুটছেন কখনও কখনও। আবার নিজেরাও সামাজিক যোগাযোগের মাধ্যমে ছবি পোস্ট করে জানান দিচ্ছেন বিরুষ্কা।

সর্বশেষ শ্রীলঙ্কার এক রেস্তোরাঁয় দেখা গিয়েছে কোহলি-আনুশকাকে। এক ভক্ত তাদের ছবি তুলে ছড়িয়ে দেন সোশ্যাল মিডিয়ায়। সেই ছবিতে দেখা যাচ্ছে একটি টেবিলে পাশাপাশি বসে রয়েছেন বিরাট-আনুশকা। তাঁদের সামনে একটি খাবার প্লেট ও পানির বোতল। অানুশকা কোনও একটি পদ চেখে দেখছেন আর সেই সময়ে বিরাট মুগ্ধ চোখে তাকিয়ে রয়েছেন বান্ধবীর দিকে। খাওয়ায় তাঁর মন নেই।

বিরাট-আনুশকার এই ছবিকে ঘিরে রীতিমতো শোরগোল পড়ে গেছে নেট দুনিয়ায়। অনেক ভক্ত এই ছবিতে প্রতিক্রিয়া জানান, ‘প্রকৃত প্রেমিকরা বুঝি এমনই হন। মনের মানুষকে কাছে পেলেই হারিয়ে যান রূপকথার দুনিয়ায়।’ ভক্তের প্রতিক্রিয়ার মতো বিরাট সেই রূপকথার দুনিয়াতেই তখন হারিয়েছিলেন কি না, তা জানবার উপায় নেই। তবে বান্ধবীর সঙ্গে যে একটি স্মরণীয় মুহূর্ত কাটিয়েছেন তিনি, তাতে সন্দেহ নেই।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই বিরুষ্কাকে দেখা গিয়েছিল শ্রীলঙ্কার একটি বাগানে। গাছের পরিচর্যায় মগ্ন ছিলেন দু’জনেই। সেই ছবিও ছড়িয়ে পড়েছিল ভক্তদের ওয়ালে ওয়ালে।

সোনলীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!