• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

এবার ফিরেছেন নিখোঁজ হওয়া ব্যাংক কর্মকর্তা 


নিজস্ব প্রতিবেদক আগস্ট ২৯, ২০১৭, ০৫:২০ পিএম
এবার ফিরেছেন নিখোঁজ হওয়া ব্যাংক কর্মকর্তা 

ঢাকা: নিখোঁজ হওয়ার পাঁচ দিন পরে বাড়ি ফিরলেন এক ব্যাংক কর্মকর্তা। সোমবার(২৮ আগস্ট) তিনি বাড়ি ফিরেছেন বলে মঙ্গলবার(২৯ আগস্ট) জানিয়েছেন রাজধানীর পল্টন থানার ওসি মাহমুদুল হক।

গত ২৩ অগাস্ট দুপুরে পুরানা পল্টনের ‘খানা বাসমতি’ রেস্তোরাঁর সামনে থেকে আইএফআইসি ব্যাংকের কর্মকর্তা শামীমকে একটি মাইক্রোবাসে তুলে নেওয়া হয়। তার সন্ধানের দাবি করে স্ত্রী শিল্পী আহমেদ থানায় জিডি করেছিলেন। তখন থেকে শামীমের মোবাইল নম্বরটিও ছিল বন্ধ।

স্ত্রী শিল্পী সোমবার রাতে থানায় ফোন করে তার স্বামীর ফিরে আসার কথা জানিয়েছেন। শামীম কোথায় ছিলেন- জানতে চাইলে ওসি বলেন, ‘এই পাঁচদিন কোথায় ছিল বা কোথায় থেকে তাকে উদ্ধার করা হয়, সে বিষয়ে পরিষ্কার করে কিছু জানায়নি পরিবার।’

পরিবার ও পুলিশের পক্ষ থেকে তার নিখোঁজ হওয়া ও বাড়ি ফেরার বিষয়ে কিছু বলতে রাজি হয়নি। স্ত্রী শিল্পী আহমেদের সঙ্গে যোগাযোগ করা হলেও এই বিষয়ে গণমাধ্যমের সঙ্গে কোনো কথা বলতে রাজি হননি তিনি। আইএফআইসি ব্যাংকের করপোরেট কমিউনিকেশনস ও ব্র্যান্ডিং বিভাগের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট শামীম নারায়ণগঞ্জের ফতুল্লায় থাকেন। তবে এখন তিনি ঢাকায় এক আত্মীয়ের বাসায় রয়েছেন।

সোনালীনিউজ/ঢাকা/আতা

Wordbridge School
Link copied!