• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

যৌনপল্লী থেকে গোপনে ফোন, কিশোরীর বাঁচার আকুতি


আন্তর্জাতিক ডেস্ক আগস্ট ৩১, ২০১৭, ০৮:৩০ পিএম
যৌনপল্লী থেকে গোপনে ফোন, কিশোরীর বাঁচার আকুতি

ঢাকা: ‘আমাকে তাড়াতাড়ি এখান থেকে নিয়ে যাও। নইলে ওরা আমায় মেরে ফেলবে।’- নিখোঁজের প্রায় এক মাস পর পশ্চিমবঙ্গের বাঁকুড়া জেলার এক কিশোরী ফোনে একথা জানিয়েছে পরিবারের সদস্যদের।

কাজের টোপ দিয়ে ফুঁসলিয়ে বাঁকুড়ার রানিবাঁধ এলাকার ওই কিশোরীকে উত্তর প্রদেশের এক যৌনপল্লীতে মাত্র ৫০ হাজার টাকায় বিক্রি করে দিয়েছে স্থানীয় পরিচিত এক যুবক।

গত ২২ আগস্ট ওই যৌনপল্লী থেকে তার ভাই, খালানো বোন ও খালুকে ফোনে তাকে বিক্রির ঘটনাটি জানায়।

মেয়েটির ফোন পেয়েই পরিবারের লোকজন বাঁকুড়া চাইল্ডলাইনের কোঅর্ডিনেটর সজল শীলের সঙ্গে ও রানিবাঁধ থানা পুলিশের সঙ্গে যোগাযোগ করেন।

এদিকে, যৌনপল্লিতে ওই কিশোরীকে বিক্রি করে দেওয়ার অভিযোগে ইতোমধ্যেই গ্রেফতার করা হয়েছে তার পড়শি গ্রামের বাসিন্দা অপূর্ব টুডুকে। তবে অপর অভিযুক্ত কাঞ্চন টুডু পলাতক রয়েছেন।

বাঁকুড়া জেলা পুলিশ সুপার সুখেন্দু হীরা জানিয়েছেন, প্রয়োজনে উত্তর প্রদেশ পুলিশের সঙ্গে যোগাযোগ করে মেয়েটিকে উদ্ধার করা হবে।

গত ২৩ জুলাই রানিবাঁধ থেকে নিখোঁজ হয় ওই কিশোরী। বর্তমানে সে ওই যৌনপল্লীতে চরম নির্যাতনের মধ্যে দিন কাটাচ্ছে বলে জানিয়েছে।

কিশোরীর খালানো বোন বলেন, ফোনে তার বোন জানিয়েছে, প্রতিদিনই নানা লোকজনের নির্যাতনের শিকার হচ্ছে সে। এমনকি তাকে খুনের হুমকি দেওয়া হচ্ছে। পুলিশ যত তাড়াতাড়ি তাকে উদ্ধার করবে, ততই ভাল।

এ বিষয়ে বাঁকুড়া চাইল্ডলাইনের কোঅর্ডিনেটর সজল শীল জানান, তিনি চিঠি লিখে বিষয়টি রাজ্য চাইল্ডলাইনে জানিয়েছেন। মেয়েটিকে উদ্ধারের জন্য রাজ্য চাইল্ডলাইনের পক্ষ থেকে উত্তর প্রদেশ চাইল্ডলাইনে যোগাযোগেরর কথাও বলেছেন।

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!