• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

শাকিব খানের জন্য আত্মহত্যা করবে মিষ্টি জান্নাত!


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ৪, ২০১৭, ১১:৫৫ এএম
শাকিব খানের জন্য আত্মহত্যা করবে মিষ্টি জান্নাত!

শাকিব খান ও মিষ্টি জান্নাত

ঢাকা: ঢালিউড অভিনেত্রী মিষ্টি জান্নাত বলেছেন, শাকিব খান যদি আমার সাথে ছবিতে অভিনয় না করে, তাহলে আমি আত্মহত্যা করব। সম্প্রতি মিষ্টি এমন ঘোষণা দিয়েছেন তার ফেসবুক অ্যাকাউন্টে। তবে পোস্ট দেওয়ার কিছুক্ষণ পরই তা ডিলিট করে দেন মিষ্টি।

মিষ্টি তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে বলেন, ‘শাকিব যদি আমার সঙ্গে অভিনয় না করে তাহলে সুইসাইড করবো’। হঠাৎ করে মিষ্টি এ ধরনের স্ট্যাটাস কেন দিলেন সেই প্রশ্নের উত্তর খুঁজতে এ নায়িকার সঙ্গে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি। 

তবে ধারণা করা হচ্ছে, মিষ্টির সঙ্গে যে দুটি ছবিতে শাকিবের অভিনয় করার কথা ছিল, সে দুটি সিনেমায় শাকিব মিষ্টির সঙ্গে অভিনয় করছেন না। শোনা যাচ্ছে, ছবি দুটি থেকে মিষ্টিকে বাদ দেওয়া হয়েছে এবং ছবি দুটিতে বিদ্যা সিনহা মিম অভিনয় করছেন।

মিষ্টি জান্নাতের এমন ঘোষণায় চলচ্চিত্রপ্রেমীরা রীতিমতো বিস্মিত। তার চলচ্চিত্র শুভাকাঙ্ক্ষীরাও বিস্ময় প্রকাশ করেছেন।

চলতি বছরের ২৩ জুন বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশ হয়, দেশের শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে জুটি হচ্ছেন মিষ্টি জান্নাত। ছবির নাম ‘আমি নেতা হব’। পরিচালনা করবেন উত্তম আকাশ। শাপলা মিডিয়ার ব্যানারে ছবিটি নির্মিত হবে। তখন মিষ্টি জান্নাত বলেন, 'রোমান্টিক ও দেশ প্রেমমূলক কাহিনি নিয়ে এ ছবির গল্প আবর্তিত হয়েছে। অচিরেই এর শুটিং শুরু হবে।’

কিন্তু ইতিমধ্যে ‘আমি নেতা হব’ ছবির শুটিং শুরু হয়েছে। তবে মিষ্টি জান্নাতের তাতে অংশ নেওয়া হয়নি! কেননা তিনি ছবিটিতে মূল চরিত্রে অভিনয় করতে চেয়েছিলেন। কিন্তু মূল চরিত্রে অভিনয় করছেন বিদ্যা সিনহা মিম। সে সময় মিষ্টি বলেছিলেন, 'আমি নেতা হব’ ছবিতে কাজ করছি না। তবে একই পরিচালকের ‘মামলা হামলা ঝামেলা’ ছবিতে সাইন করেছি। সেখানে একক নায়িকা হিসেবে কাজ করতে যাচ্ছি। '

তবে শাপলা মিডিয়ার কর্ণধার প্রযোজক সেলিম খান মিষ্টির বক্তব্যকে নাকচ করে দিয়ে বলেন, ‘মামলা হামলা ঝামেলা’ ছবিটির মূল চরিত্রে সাইন করেছেন মিম। বলা যায়, শাকিব খানের বিপরীতে অভিনয়ের সূবর্ণ সুযোগ ছিল। সে সুযোগও ফসকে গেল। ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেতা শাকিব খানের বিপরীতে থাকতে পারছেন না, এটা অবশ্য হতাশ হবারই কথা।

এদিকে, বাংলা চলচ্চিত্রে নিজের একটা অবস্থান তৈরি করে নিতে চেষ্টা করে যাচ্ছেন অভিনেত্রী মিষ্টি জান্নাত। শাহাদাৎ হোসেন লিটনের ‘লাভ স্টেশন’ চলচ্চিত্রটির মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক হয়েছিল। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছিলেন বাপ্পি চৌধুরী। 

এরপর ‘চিনি বিবি’ ও ‘তুই আমার’ নামে দুটি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। কিন্তু মনের মধ্যে একটা আক্ষেপ তার রয়েই গিয়েছিল। আর সে আক্ষেপটা হচ্ছে সুপার স্টার শাকিব খানের সঙ্গে অভিনয় না করতে পারা। 

যদিও এর মধ্যে ‘মামলা হামলা ঝামেলা’ ও  ‘আমি নেতা হব’ নামে দুটি চলচ্চিত্রে তার সঙ্গে শাকিব খানের অভিনয় করার কথা ছিল। কিন্তু ‘আমি নেতা হব’ চলচ্চিত্রটির শুটিং শুরু হলেও অন্য ছবিটির  শুটিং এখনো শুরু হয়নি।মিষ্টি জান্নাতের সর্বশেষ 'তুই আমার' ছবিটি মুক্তি পায়। এতে তার বিপরীতে অভিনয় করেন সাইমন সাদিক।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!