• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

শাকিব ছাড়াই ‌‌‘ধুমধামে‍‍’ আব্রামের জন্মদিন পালন


বাবুল হৃদয় সেপ্টেম্বর ২৮, ২০১৭, ০১:৩১ এএম
শাকিব ছাড়াই ‌‌‘ধুমধামে‍‍’ আব্রামের জন্মদিন পালন

ঢাকা: ‘শাকিব জন্মদিনে উপস্থিত থাকুক আর না থাকুক, আমার একমাত্র ছেলে আব্রামের প্রথম জন্মদিন পালনকরা হবে ধুমধামে।’ অপু বিশ্বাস (অপু ইসলাম) তার কথা রেখেছেন। কথা অনুযায়ী বুধবার (২৭ সেপ্টেম্বর) রাতে গুলশানের একটি অভিজাত হোটেলে জমজমাট অনুষ্ঠানের মধ্যেদিয়ে ছেলের প্রথম জন্মদিন ধুমধামে পালন করেছেন অপু বিশ্বাস।

বর্ণীল সাজসজ্জা, উচ্ছ্বাসে ভরপুর অতিথি আর উপাদেয় ভোজে অনুষ্ঠান ছিল জমজমাট। রাত ৮টা বাজার সঙ্গে সঙ্গে একে একে চলে আসেন অতিথিরা। লিটলস্টার আব্রাম খান জয়কে শুভেচ্ছা জানাতে আসেন, চিত্রনায়িকা পূর্ণিমা, শাবনূর, রিয়াজ, তাঁর স্ত্রী তিনা ও কন্যা, বাপ্পী চৌধুরী, কণ্ঠশিল্পী মমতাজ, রূপ বিশেষজ্ঞ কানিজ আলমাস খানসহ অনেকে। 

তবে অনুষ্ঠানে আসেনি আব্রামের বাবা নায়ক শাকিব খান। বাবাকে ছাড়াই প্রথম জন্মদিনের কেক কাটল ছোট্ট আব্রাম খান জয়। মা অপুর এই আয়োজনে শেষ মুহূর্ত পর্যন্ত পাওয়া যায়নি দেশের সেরা নায়ক শাকিবকে।

৮টা ৫১ মিনিেটে আমন্ত্রিত অতিথিদের সঙ্গে নিয়ে মা অপু ছেলে জয়ের জন্মদিনের কেক কাটেন। কেক কেটে অপু বিশ্বাস বলেন, ‘আমার জয়ের জন্য সবাই দোয়া করবেন। ও যেন মানুষের মতো মানুষ হতে পারে এই কামনা করবেন।’

জয়ের বাবা শাকিব খান কেন সন্তানের জন্মদিনে এলেন না, এ বিষয়ে কিছুই বলেননি অপু বিশ্বাস। জানা গেছে, ছেলের জন্মদিন উপলক্ষে গরিব-ও অসহায় ব্যক্তিদের জন্য মধ্যাহ্নভোজের আয়োজন করেছিলেন শাকিব খান। এ ছাড়া গুলশানের আজাদ মসজিদে দোয়ার আয়োজন করেছিলেন।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!