• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

শিগগিরই ফিরছেন খালেদা জিয়া


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ১৪, ২০১৭, ১০:২১ পিএম
শিগগিরই ফিরছেন খালেদা জিয়া

ঢাকা: চিকিৎসার জন্য দীর্ঘদিন লন্ডনে অবস্থান করা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া চলতি সপ্তাহে দেশে ফিরছেন বলে জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শনিবার(১৪ অক্টোবর) দুপুরে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি বলেন, খুব শিগগিরই দেশে আসছেন খালেদা জিয়া। এই মাসেতো অবশ্যই, আমি আশা করি এ সপ্তাহেই তিনি দেশে আসছেন।

এর আগে শুক্রবার(১৩ অক্টোবর) সকালে জাতীয় প্রেসক্লাবের এক মানববন্ধনে দলটির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীও দাবি করেন, খালেদা জিয়ার দেশে ফেরার সময় হয়েছে। তিনি শিগগিরই দেশে আসছেন এবং সেটি এই মাসের মধ্যেই।

নয়াপল্টনে মির্জা ফখরুল অভিযোগ করে বলেন, খালেদা জিয়ার দেশে ফেরার সম্ভাবনা দেখেই সরকার পরিকল্পিতভাবে তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে, যেন তিনি দেশে না ফেরেন। কিন্তু কোন কিছুকেই বেগম খালেদা জিয়া তোয়াক্কা করেন না। সরকার যতোই তাকে বাধা দেয়ারচেষ্টা করুক না কেন ম্যাডাম দেশে ফিরে আসবেনই।

প্রসঙ্গত, দীর্ঘ প্রায় তিন মাস যাবত খালেদা জিয়া লন্ডনে অবস্থান করছেন। তিনি হাঁটু ও চোখের সমস্যায় ভুগছেন। যার চিকিৎসা করানোর জন্য সেখানে অবস্থান করছেন। সর্বশেষ এবারের কোরবানির ঈদের পর খালেদা জিয়ার দেশে ফেরার কথা ছিল।

সোনালীনিউজ/আতা

Wordbridge School
Link copied!