• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
শাকিবের বিরুদ্ধে মামলা

ভেতর কাঁদছে অপুর


বিনোদন প্রতিবেদক অক্টোবর ৩০, ২০১৭, ১২:২৭ এএম
ভেতর কাঁদছে অপুর

ঢাকা: হবিগঞ্জের সিএনজি চালক ইজাজুল মিয়ার প্রতারণা ও মানহানির অভিযোগ এনে মামলা করেছে ‘রাজনীতি’ ছবির নায়ক শাকিব খান, নির্মাতা বুলবুল বিশ্বাস ও প্রযোজক আশফাক আহমেদের বিরুদ্ধে। আর এতে ভেতরটা কাঁদছে শাকিব খানের  স্ত্রী অপু বিশ্বাসের (অপু ইসলাম খান)।

 দাম্পত্য জীবনে স্বামী-স্ত্রীর ছোট-খাটো দ্বন্দ থাকতে পারে, তাই বলে স্বামীর বিপদে মন কাঁদবে না? অবশ্যই কাঁদবে। কেঁদেছেও। শাকিবের বিরুদ্ধে মামলা সম্পর্কে  অপু বলেন, ‘এরকম একটি হালকা বিষয় নিয়ে তো মামলা করতে হয় না।

 ইজাজুল মিয়া চাইলে সহজেই ফোন নম্বরটা বদলে ফেলতে পারতেন। কিংবা নতুন ফোন নম্বর নিয়ে নিতে পারতেন। আলোচনায় আসার জন্যই ইজাজুল মামলাটি করেছেন।’

অপু আরও বলেন, ‘কেউ ইজাজুলকে দিয়ে মামলাটি করিয়ে মজা নিচ্ছেন। শাকিবের মতো সুপারস্টারের বিরুদ্ধে মামলা করে ইজাজুল আলোচনায় আসতে চাইছেন। এই সহজ জিনিসটা নিশ্চয় সবাই বুঝবেন। বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করে এ নায়িকা বলেন, এটি উদ্দেশ্য প্রণোদিত মামলা। 

রোববার (২৯ অক্টোবর) হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সম্পা জাহানের আদালতে মামলাটি করেন বানিয়াচং উপজেলার যাত্রাপাশা গ্রামের সিএনজি অটোরিকশাচালক ইজাজুল মিয়া।’
 
অভিযোগ থেকে জানা যায়, প্রায় ২ ঘণ্টা ১৬ মিনিট ১১ সেকেন্ডব্যাপ্তির রাজনীতি সিনেমার ২৬ মিনিট ১২ সেকেন্ড সময়ে শাকিব খানের সঙ্গে নায়িকা অপু বিশ্বাসের ডায়ালগে শাকিব খান তার ফোন নম্বর হিসেবে ০১৭১৫-২৯৫২২৬ নম্বরটি উল্লেখ করেন।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!