• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সাংসদ কেয়া চৌধুরীর ত্রাণ বিতরণে যুবলীগের হামলা


হবিগঞ্জ প্রতিনিধি নভেম্বর ১০, ২০১৭, ১১:১৭ পিএম
সাংসদ কেয়া চৌধুরীর ত্রাণ বিতরণে যুবলীগের হামলা

হামলায় আহত সাংসদ কেয়া চৌধুরী

হবিগঞ্জ: জেলার বাহুবলের মিরপুরে (হবিগঞ্জ-সিলেট) সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীর ত্রাণ বিতরণে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় এমপি কেয়া চৌধুরীসহ ৩ জন আহত হয়েছেন।

শুক্রবার (১০ নভেম্বর) সন্ধায় উপজেলার মিরপুরে বেদে পল্লীতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধায় বেদে পল্লীতে ত্রাণ বিতরণে যান হবিগঞ্জ-সিলেট সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট কেয়া চৌধুরী।

ত্রাণ দেয়ার সময় ঘটনাস্থলে উপস্থিত হন উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেতা তারা মিয়া ও আওয়ামী লীগ নেতা আলাউর রহমান সাহেদসহ তাদের লোজন। এ সময় তারা ত্রাণ বিতরণ নিয়ে বিরূপ মন্তব্য করলে কেয়া চৌধুরীর লোকদের সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সাহেদের লোকজন মঞ্চ থেকে মাইক খোলে নিয়ে যায়। এ নিয়ে হট্টগোল বাঁধলে তারা মিয়া ও সাহেদের পক্ষের কর্মীদের সঙ্গে কেয়ার চৌধুরীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় এমপি কেয়া চৌধুরী, তার সহকারী উপজেলা মহিলা লীগের সভাপতি রাহেলা আক্তার ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তৈয়ব আলী আহত হন। স্থানীয়রা রাহেলা ও তৈয়ব আলীকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

খবর পেয়ে বাহুবল থানা পুলিশ ও শ্রীমঙ্গল থেকে র‌্যাব-৯ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করেন। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে এমপি কেয়া চৌধুরী সেখানে স্থানীয়দের উদ্যেশে বক্তব্য দেন। বক্তব্য চলকালে হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়লে পুলিশ ও স্থানীয় নেতাকর্মীরা তাকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানি মেডিকেলে প্রেরণ করেন।

এ ব্যাপারে সহকারি পুলিশ সুপার রাসেলুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, তুচ্ছ বিষয় নিয়ে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও হাতাহাতির ঘটনা ঘটেছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এলাকায় অতিরিক্ত র‌্যাব ও পুলিশ মোতায়েন রয়েছে।

এ ব্যাপারে বাহুবল উপজেলা ভাইস চেয়ারম্যান তারা মিয়ার সঙ্গে যোগাযোগ করা চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!