• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

‘রাজ্জাক আঙ্কেল বেঁচে থাকলে আমার এই পরিণতি হতো না’ (ভিডিও)


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ১৫, ২০১৮, ১২:২৮ পিএম
‘রাজ্জাক আঙ্কেল বেঁচে থাকলে আমার এই পরিণতি হতো না’ (ভিডিও)

জয় ও অপু বিশ্বাস-নায়ক রাজ্জাক

ঢাকা: ‘রাজ্জাক আঙ্কেল বেঁচে থাকলে আমার এই পরিণতি হতো না। কারণ ফিল্ম ইন্ডাস্ট্রিতে একজনই গার্ডিয়ান ছিলেন তিনি রাজ্জাক আঙ্কেল। ইন্ডাস্ট্রিতে কাছের অনেক লোক আছে, তবে একটা রাজ্জাক আঙ্কেল নেই।

তিনি না থাকার কারণে বড়বড় ক্ষতির সম্মুক্ষীণ হতে হচ্ছে।’  বুধবার এফএম রেডিও চ্যানেল ‘রেডিও আমার’-এ ভালোবাসা দিবসের বিশেষ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। সেখানে শাকিবের সঙ্গে বিচ্ছেদ নিয়ে কথা বলতে গিয়ে নায়করাজ সম্পর্কে একথা বলেন অপু।

এ সময় অপু আর বলেন, ‘এখন শেষ পর্যন্ত শাকিব যে কাজটি করবে সেটা যেন সততার সঙ্গে করে। কারণ তাকেও মরতে হবে’। অনুষ্ঠানে শাকিবকে 'চরিত্রহীন' উল্লেখ করে অপু বিশ্বাস বলেন, ‘সে তার ক্যারিয়ারের জন্য বাচ্চার সাথেও নাটক করছে। আপনারা প্লিজ, তার ক্যারিয়ার দেখে রাখুন। বাচ্চাকে আমি দেখে রাখবো।’

শাকিব খান ও অপু বিশ্বাস

এ সময় সমাজের উদাহরণ টেনে অপু বিশ্বাস আরও বলেন, ‘আমাদের সমাজে সাধারণত বাচ্চা হবার পর অনেক ভাঙা সংসার জোড়া লাগে। কিন্তু আমার আর শাকিবের ক্ষেত্রে উল্টোটা হল। বাচ্চা হবার পর আমাদের ডিভোর্স হতে যাচ্ছে। শাকিব ক্যারিয়ারের জন্য বাচ্চার জন্ম চাননি।’

ঢালিউড তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাসের সম্পর্কটা শেষ হতে এখন কেবল বাকি আনুষ্ঠানিকতা। আগামী ২২ ফেব্রুয়ারি শাকিবের ডিভোর্স আবেদনের তিন মাস পূর্ণ হবে।একই সঙ্গে কার্যকর হবে ডিভোর্স। 


সোনালীনিউজ/বিএইচ
 

Wordbridge School
Link copied!