• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

অরেঞ্জ জার্সিতে অভিষেকের অপেক্ষায় সাকিব


ক্রীড়া প্রতিবেদক এপ্রিল ৯, ২০১৮, ০৪:২৫ পিএম
অরেঞ্জ জার্সিতে অভিষেকের অপেক্ষায় সাকিব

ফাইল ছবি

ঢাকা: মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে এরইমধ্যে অভিষেক হয়ে গেছে বাংলাদেশের কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানের। এবার সানরাইজার্স হায়দরাবাদের অরেঞ্জ জার্সিতে অভিষেকের অপেক্ষায় বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সোমবার (৯ এপ্রিল) রাত সাড়ে ৮টায় রাজীব গান্ধী স্টেডিয়ামে রাজস্থান রয়্যালসের বিপক্ষে মাঠে নামার কথা টাইগারদের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়কের।  

মাঠে নামার আগে অরেঞ্জ শিবিরের সমর্থকদের কাছে একটি ভিডিও বার্তা পৌঁছে দিয়েছেন সাকিব আল হাসান। সাকিবের সেই ভিডিও বার্তাটি ইতোমধ্যেই সানরাইজার্স হায়দরাবাদের ফেসবুক পেজে প্রকাশ করা হয়েছে। সেখানে সমর্থকদের হাতে শিরোপা তুলে দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

ভিডিওতে সাকিব বলেন, ‘আমার মনে হয় আমাদের এমন একটা দল, যেটি লক্ষ্যে পৌঁছে পারে। অবশ্যই এটা অনেক লম্বা একটা টুর্নামেন্ট। সবাইকে ফিট থাকতে হবে এবং লক্ষ্যে পৌঁছনোর জন্য নিজেদের সেরাটা দেয়ার অবস্থায় থাকতে হবে।’

সাকিব আরও বলেন, ‘আপনারা আমাদের সমর্থন করতে থাকুন, যেভাবে সবসময় করে আসছেন। আশা করি আমরা আপনাদের জন্য ভালো কিছু এনে দিতে সক্ষম হবো। গো আরেঞ্জ আর্মি।’

উল্লেখ্য, ২০১১ সাল থেকে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছেন সাকিব। কলকাতাকে দুইবার শিরোপা জেতাতে বড় ভূমিকা রেখেছেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার। দীর্ঘ সাত বছর পর সাকিবকে এবার ছেড়ে দিয়েছে কলকাতা নাইট রাইডার্স। সাথে সাথে সুযোগ লুফে নিয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ। দুই কোটি রুপি ব্যায় করে বাংলাদেশের এই  এ অলরাউন্ডারকে দলে ভিরিয়েছে ফ্র্যাঞ্চাইজিটি। সাকিব পত্নী শিশির ও কন্যা আলাইনাকে সানরাইজার্স হায়দরাবাদ এ জার্সি দিয়েছে বলে নিশ্চিত করেছেন শিশির।

এদিকে ফিক্সিং কাণ্ডের নিষেধাজ্ঞা কাটিয়ে এবারের আসরে ফিরে দাপট দেখাচ্ছে রাজস্থান রয়্যালস। যদিও বল টেম্পারিং ইস্যুতে নিয়মিত অধিনায়ক স্মিথকে হারিয়েছে  ফ্র্যাঞ্চাইজিটি। একই ইস্যুতে সানরাইজার্স আরেক অস্ট্রেলীয় তারকা ডেভিড ওয়ার্নারকে হারিয়েছে। তারপরেও বল হাতে তাদের আক্রমণে আসার মতো অস্ত্র হিসেবে রয়েছেন আফগান স্পিনার রশিদ খান ও সাকিব আল হাসান।

সানরাইজার্স হায়দরাবাদের সম্ভাব্য একাদশ: কেন উইলিয়ামসন (অধিনায়ক), অ্যালেক্স হ্যালস, শিখর ধাওয়ান, মনিশ পান্ডে, সাকিব আল হাসান, দিপক হুদা, ঋদ্ধিমান সাহা, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, সিদ্ধার্থ কল ও সন্দিপ শর্মা।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!