• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

শাকিবের ‘চালবাজ’ ভারতে মুক্তি আজ 


বিনোদন প্রতিবেদক এপ্রিল ২০, ২০১৮, ১০:৫২ এএম
শাকিবের ‘চালবাজ’ ভারতে মুক্তি আজ 

শাকিব খান ও শুভশ্রী

ঢাকা: ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত ‘চালবাজ’ ভারতে মুক্তি পাচ্ছে আজ শুক্রবার (২০ এপ্রিল)। কথা ছিল পহেলা বৈশাখ উপলক্ষে দুই দেশে একসঙ্গে মুক্তি পাবে শাকিব খান ও কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী অভিনীত ‘চালবাজ’। তবে বাংলাদেশে তথ্য মন্ত্রণালয়ে আটকে থেকে আমদানির আবেদনের অনুমোদন পেতে দেরী হওয়ায় ছবিটি ভারতে আগে মুক্তি পাচ্ছে আজই।

বহুল আলোচিত ছবিটি প্রযোজনা করেছে ভারতের এসকে মুভিজ। আর ভারত থেকে ছবিটি বাংলাদেশের দর্শকদের জন্য আমদানি করেছে এন ইউ আহম্মদ ট্রেডার্স। এ প্রতিষ্ঠানের কর্ণধার এবং চলচ্চিত্র প্রযোজক কামাল মোহাম্মদ কিবরিয়া লিপু।

 শাকিব খান ও শুভশ্রী 

সোনালীনিউজকে তিনি বলেন, বাংলাদেশের দর্শক ভালো ছবি দেখার জন্য সবসময়ই অপেক্ষা করে। আর সিনেমা হল বাঁচানোর জন্য ভালো ছবি খুব বেশি প্রয়োজন এখন।

আমদানি রপ্তানি নীতিমালায় ‘চালবাজ’ বাংলাদেশে এবং বাংলাদেশের ছবি ‘অজান্তে ভালোবাসা’ ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ‘চালবাজ’ এরইমধ্যে সেন্সরে জমা দেয়া হয়েছে। আশা করছি, খুব দ্রুত সেন্সর ছাড়পত্র হাতে পাব। আর ছাড়পত্র হাতে পাওয়ার পর ২৭শে এপ্রিল বাংলাদেশের দর্শক ছবিটি প্রেক্ষাগৃহে উপভোগ করতে পারবেন।

আশা করি, ছবিটি দর্শক পছন্দ করবেন। গত ২৭শে মার্চ ছবির আমদানি-রপ্তানি কমিটি ‘চালবাজ’ ছবির আবেদন অনুমোদন দেয় বলে জানা যায়। এ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের ব্যবস্থাপনা পরিচালক অশোক ধানুকা জানান, যেহেতু বাংলাদেশে ছবি আমদানিতে বিলম্ব হয়েছে তাই এত স্বল্প সময়ের মধ্যে পয়লা বৈশাখে এ ছবিটি মুক্তি দেয়া সম্ভব হয়নি। শুক্রবার (২০ এপ্রিল) ছবিটি ভারতের বেশকিছু প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ‘চালবাজ’ ছবিটি পরিচালনা করেছেন কলকাতার পরিচালক জয়দীপ মুখার্জি।


সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!