• ঢাকা
  • সোমবার, ১৩ মে, ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

‘মানসম্মত গল্প পাওয়ায় আগের দেওয়া কথা থেকে সরে আসতে হলো’


বিনোদন প্রতিবেদক জুন ২৬, ২০১৮, ১২:১৪ পিএম
‘মানসম্মত গল্প পাওয়ায় আগের দেওয়া কথা থেকে সরে আসতে হলো’

শাকিব খান

ঢাকা: আজ শাপলার নতুন সিনেমার ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ ছবির মহরত অনুষ্ঠিত হবে। আর তাতে যোগ দিতে কলকাতায় ‘মাস্ক’ ছবির শুটিংয়ে অংশ নেওয়া শাকিব ঢাকায় আসছেন আজ মঙ্গলবার (২৬ জুন)।

গত ঈদে যখন শাকিব অভিনীত ‘সুপার হিরো’ ছবিটির মুক্তি রোধের চেষ্টা চলছিল তখন খবর রটেছিল শাপলা মিডিয়ার ছবি ‘চিটাঙ্গাইয়া পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ যাতে ঈদে ব্যবসা সফল হয় তার জন্য শাকিব চাইছেন না ‘সুপার হিরো’ একই সময় মুক্তি পাক। তিনি শাপলার তিনটি ছবিতেও চুক্তিবদ্ধ হয়েছেন এবং সাইনিংমানি বাবদ অগ্রিম এক কোটি টাকা নিয়েছেন।

শাকিব খান

এ বিষয়ে শাকিব তখন জানিয়েছিলেন তার বিরুদ্ধে আনীত এ খবর মিথ্যা ও বানোয়াট। এটি তার বিরুদ্ধে নতুন আরেকটি ষড়যন্ত্র বলে উল্লেখ করে বলেন, শাপলা আমাকে তিনটি ছবির প্রস্তাব দিয়েছিল ঠিকই কিন্তু এগুলো মানসম্মত না হওয়ায় সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছি।

এই প্রযোজনা সংস্থার কাছ থেকে কোনো টাকা আমি নেইনি। ক্ষুব্ধ শাকিব বলেন, ‘আমি আর কখনো শাপলা মিডিয়ার ছবিতে অভিনয় করব না।’ এমন বিবৃতি দেওয়ার পর আবার শাপলার ছবিতে শাকিবের অভিনয় করার বিষয় সম্পর্কে শাকিবে বলেন, ‘এই ছবির গল্প ভালো লাগায় এবং ছবির পরিচালক শাহীন সুমন বার বার অনুরোধ করায় শাপলার এই ছবিটিতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিতে পারলাম না, মানে শাপলার ছবিতে অভিনয় না করার কথা রাখতে পারিনি। আসলে দেশীয় চলচ্চিত্রের উন্নতির স্বার্থেই একটি মানসম্মত গল্প পাওয়ায় আগের দেওয়া কথা থেকে আমাকে সরে আসতে হলো।’


সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!