• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

‘নাকাব’-এ নতুন রোমান্সে শাকিব-সায়ন্তিকা


এন ডি আকাশ আগস্ট ৩০, ২০১৮, ০৫:০৪ পিএম
‘নাকাব’-এ নতুন রোমান্সে শাকিব-সায়ন্তিকা

‘নাকাব’-এ শাকিব-সায়ন্তিকা

ঢাকা: ‘নাকাব’ সিনেমার নতুন রোমান্সে পোস্টারে ধরা দিলেন সুপারস্টার শাকিব খান ও কলকাতার মিস্টি মুখ সায়ন্তিকা।  জাজ মাল্টিমিডিয়ার ফেজবুকে পোস্টার আজ প্রকাশ করেছে। সেখানে ক্ষুদে বার্তায় বলা হয়েছে ‘আজ হোক দিনটা তোর, আজ হোক দিন আমার ...চল না এভাবে বর্তে যাই বারবার...
#NAQAB Coming Soon.........। 

এর আগে সম্পতি প্রকাশ হয়েছে  ‘নাকাব’ সিনেমার গান ‘তখন বাজে বারোটা’। শাকিব ভক্তরা গানটি এনজয় করেছেন। এর আগে জনপ্রিয় এ নায়কের ‘নাকাব’র টিজার মুক্তি পেয়েছে। তাতেই হইচই পড়ে গিয়েছে টলিউড এবং ঢালিউডে। অ্যাকশন, থ্রিলার, রোম্যান্স, ট্র্যাজেডি, সাসপেন্স৷ কোনও এলিমেন্টেরই অভাব নেই এ ছবিতে।

কয়েক মিনিটের টিজারে এটুকু স্পষ্ট যে শাকিব খানের নতুন ছবিতে সবরকম মশলাই থাকবে। তার প্রমাণ মিলেছে ‘নাকাব’ ‘হয়ে আয়’  শিরোনামের গানে। রাজীব কুমার পরিচালিত এই ছবিতে শাকিবের সঙ্গে আছেন কলকাতার আলোচিত মুখ সায়ন্তিকা। সিনেমায় ডাবল রোলে দেখা যাবে শাকিব। ছবিতে রয়েছে ভৌতিক চমকও। 

দিন কতক আগেই মুক্তি পেয়েছিল ‘নাকাব’র ফার্স্ট লুক। ওপার বাংলার সুপারস্টার শাকিব খানকে এ ছবির হিরো হিসেবে পেয়ে শাকিবের ভারতীয় ফ্যানেরা বেশ খুশি। কেবল ওপার বাংলা নয়, টলিউডেও বেশ নিজের জায়গা করে নিচ্ছেন শাকিব।

অন্যদিকে নায়িকা একজন নন। দু’জন অভিনেত্রীর রয়েছেন তাঁর বিপরীতে। একজন নুসরত জাহান, আরেকজন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায। ‘নাকাব’র মাধম্যে শাকিব খানের সঙ্গে প্রথমমবার কাজ করেছেন নুসরাত এবং সায়ন্তিকা। ছবিতে দুই অভিনেত্রীর সঙ্গেই রোম্যান্স করবেন শাকিব।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!