• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

আত্মঘাতি গোলে হারল আরামবাগ, শীর্ষে বসুন্ধরা কিংস


ক্রীড়া প্রতিবেদক ফেব্রুয়ারি ২৪, ২০১৯, ০৮:০৬ পিএম
আত্মঘাতি গোলে হারল আরামবাগ, শীর্ষে বসুন্ধরা কিংস

ছবি: বাফুফে

ঢাকা: আগের ম্যাচে টিম বিজেএমসির সঙ্গে গোলশূণ্য ড্র করে বাংলাদেশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের শীর্ষস্থান থেকে ছিটকে পড়েছিল বসুন্ধরা কিংস। তবে নিজেদের সপ্তম ম্যাচে আরামবাগ ক্রীড়া সংঘকে হারিয়ে এক নম্বর আসনটি পুনঃরুদ্ধার করেছে নবাগত দলটি। এই হার মেনে নিতে পারছে না আরামবাগ। কারণ, ডিফেন্ডার জাহিদুল ইসলামের আত্মঘাতি গোলই সর্বনাশ করেছে মারুফুল হকের দলকে।  

সেই আত্মঘাতি গোলের সুবাদেই রোববার (২৪ ফেব্রুয়ারি) নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে আরামবাগ ক্রীড়া সংঘকে ৩-২ গোলে হারিয়েছে বসুন্ধরা কিংস। এদিন স্বাধীনতা কাপ চ্যাম্পিয়ন বসুন্ধরার বিপক্ষে দুর্দান্ত শুরু করেছিল আরামবাগ। শুরুতেই এগিয়ে গিয়েছিল মারুফুল হকের শিষ্যরা।

২৩ মিনিটে আরামবাগ ক্রীড়া সংঘকে এগিয়ে দেন আরিফুর রহমান। তবে ২৫ মিনিটে সমতা ফেরে বসুন্ধরা কিংস। কিন্তু সেই গোলটিও আসে জাহিদুল ইসলামের পা থেকে। বসুন্ধরা কিংসের একটি আক্রমণ ঠেকাতে গিয়ে নিজেদের জালেই বল পাঠিয়ে দেন আরামবাগের এই ডিফেন্ডার।  

সমতায় ফিরে আত্মবিশ্বাসী হয়ে উঠে বসুন্ধরার খেলোয়াড়রা। ৩৪ মিনিটে মতিন মিয়ার গোলে এগিয়ে যায় অস্কার ব্রুজেনের শিষ্যরা। কলিন্দ্রেসের পাস থেকে বল নিয়ে গোলটি করেন মতিন। ৪২ মিনিটে আলমগীর কবীর রানার পাস থেকে ব্রাজিলিয়ান মার্কোস ডি সিলভা গোল করে ম্যাচের নিয়ন্ত্রণ এনে দেন বসুন্ধরা কিংসকে।

তবে ৫৩ মিনিটে ফ্রি-কিক পায় আরামবাগ। বামপ্রান্ত থেকে জাহিদ হোসেনের ফ্রি-কিক থেকে উড়ে আসা বলটি হেডের সাহায্যে গোলমুখে ফেলেন ম্যাথু চিনেদু। লাইনের কাছাকাছি থেকে ডানপায়ের ভলিতে সে বল জালে পাঠান কিংসলে।

এই জয়ে ৭ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে বুসন্ধরা কিংস। ৮ ম্যাচ খেলে ১৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ঢাকা আবাহনী। ৮ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানেই রয়ে গেল আরামবাগ ক্রীড়া সংঘ।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!