• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

টিম হোটেল থেকে বের হয়নি সাকিব-মিরাজরা


ক্রীড়া প্রতিবেদক জুন ১১, ২০১৯, ০৫:১৫ পিএম
টিম হোটেল থেকে বের হয়নি সাকিব-মিরাজরা

ছবি সংগৃহীত

ঢাকা: বৃষ্টির পূর্বাভাস পেয়ে বিশ্বকাপে বাংলাদেশ ও শ্রীলঙ্কা ম্যাচের আগের দিনই শঙ্কা প্রকাশ করেছিলেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মুর্তাজা। অবশেষে সেই শঙ্কাই সত্যি হতে চলেছে। মঙ্গলবার (১১ জুন) বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায় ব্রিস্টলের কাউন্টি গ্রাউন্ডে শ্রীলঙ্কার মুখোমুখি হওয়ার কথা টাইগারদের। কিন্তু বৃষ্টি বিড়ম্বনায় নির্ধারিত সময়ে টস করতে মাঠে নামতে পারেনি দুই দলের অধিনায়ক। খেলোয়াড়রা এখনও টিম হোটেলে অবস্থান করছেন।  

মঙ্গলবার সকাল থেকে ব্রিস্টলের আকাশে চলছে মেঘ-বৃষ্টির লুকোচুরি খেলা। শহরের আকাশ ঘন কালো মেঘে ঢেকে রয়েছে। এই মুহুর্তে ব্রিস্টলের কাউন্টি গ্রাউন্ডে বৃষ্টির সঙ্গে বাতাস রয়েছে প্রচুর। পিচ ও আউটফিল্ডের কিছু অংশ কভারে ঢেকে রাখা হয়েছে। আপাতত বৃষ্টি থামার কোন লক্ষণ নেই। শেষ পর্যন্ত বৃষ্টি না হলে পরিত্যাক্ত হবে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ।

স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় যে পিচ ও আউটফিল্ড পরিদর্শনের কথা থাকলেও তা স্থগিত করা হয়েছে। আবহাওয়ার অবস্থা দেখে জানানো হবে কখন করা হবে পিচ ও আউটফিল্ড পরিদর্শন।

বাজে আবহাওয়ার কারণে এখনও মাঠে আসেনি বাংলাদেশ দল। ম্যাচ অফিসিয়ালসরা সকাল ১০টা ৪০ মিনিটে (বাংলাদেশ সময় বিকেল ৩.৪০ মিনিট) বাংলাদেশ দলকে হোটেল থেকে বাসযাত্রা শুরু করে ১১টার মধ্যে মাঠে আসতে বলেছেন।

পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী স্থানীয় সময় সকাল ৮টা ৪০ মিনিটে (বাংলাদেশ সময় দুপুর ১টা ৪০ মিনিট) হোটেল ছেড়ে মাঠে যাওয়ার কথা ছিল মাশরাফি-সাকিবদের। বাংলাদেশ দলের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম এ খবর নিশ্চিত করেন।

শ্রীলঙ্কার বিপক্ষে এই ম্যাচটির একটা ভিন্ন প্রেক্ষাপট রয়েছে। বিশ্বকাপে এই প্রথম কোনো ম্যাচে বাংলাদেশ নামছে ফেভারিট হিসেবে। র‍্যাংকিংও সে কথাই বলছে। বাংলাদেশ আছে সাতে, শ্রীলঙ্কা আছে নয়ে। তবে এই বিশ্বকাপে প্রথম তিন ম্যাচ শেষে শ্রীলঙ্কার পয়েন্ট বেশি। এক জয়, এক হার শ্রীলঙ্কার, সঙ্গে যোগ হয়েছে পাকিস্তানের বিপক্ষে পরিত্যক্ত হওয়া ম্যাচের এক পয়েন্ট।

তাই আজকের ম্যাচটি পরিত্যক্ত হলে পরের পাঁচটির মধ্যে চারটি ম্যাচেই জিততে হবে বাংলাদেশকে। শ্রীলঙ্কা ব্রিস্টলে আছে বেশ কিছুদিন ধরে। আর বাংলাদেশ সোমবার প্রথম মাঠে নেমেছে কাউন্টি গ্রাউন্ডে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!