• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সোনারগাঁয়ে কিশোরী অপহরণের দায়ে যুবলীগ নেতাকে গ্রেফতার


নারায়ণগঞ্জ প্রতিনিধি ফেব্রুয়ারি ২, ২০২২, ১০:৪৮ এএম
সোনারগাঁয়ে কিশোরী অপহরণের দায়ে যুবলীগ নেতাকে গ্রেফতার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এক কিশোরী অপহরণের দায়ে দেলোয়ার হোসেন নামের এক যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। 

সোমবার (৩১ জানুয়ারি) রাতে জামপুর ইউনিয়নের মাঝেরচর এলাকা থেকে তাকে গ্রেফতার করে। মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) সকালে গ্রেফতারকৃত যুবলীগ নেতাকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করেছে।

গ্রেফতারকৃত দেলোয়ার জামপুর ইউনিয়নের যুবলীগের সাংগঠনিক সম্পাদক। এঘটনায় অপহৃত কিশোরীর মা শিপা বেগম বাদী হয়ে মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত দেলোয়ার জামপুর ইউনিয়নের পাকুন্ডা গ্রামের মৃত আলী হোসেনের ছেলে।

অপহৃত এর মা শিপা বেগম জানান, উপজেলার জামপুর ইউনিয়নের তালতলা এলাকার আমির হোসেনের ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে। দেলোয়ার হোসেন আমির হোসেনে পূর্ব পরিচিত হওয়ার কারনে ওই বাড়িতে নিয়মিত যাতায়ত করতো। সেই সুযোগে সোমবার রাতে দেলোয়ার তার মেয়ে সুমাইয়া আক্তারকে ফুসলিয়ে অপহরণ করে নিয়ে যায়। মেয়েকে বাসায় না পেয়ে খোঁজাখুজির এক পর্যায়ে জানতে পারেন দেলোয়ার হোসেন তার মেয়েকে নিয়ে উপজেলার মাঝেরচর এলাকায় অবস্থান করে। পরে তালতলা ফাঁড়ি পুলিশের সহযোগিতায় তার মেয়েকে উদ্ধার করা হয়। অপহৃত সুমাইয়া আক্তার টাঙ্গাইল জেলা পাইশানা গ্রামের হাসান মিয়ার মেয়ে। বর্তমানে সে তালতলা এলাকায় আমির হোসেনের বাড়ির ভাড়াটিয়া।

তালতলা তদন্ত কেন্দ্রের উপ-পুলিশ পরিদর্শক(এসআই) রিজাউল হক জানান, অভিযোগের প্রেক্ষিতে মাঝেরচর এলাকায় অভিযান চালিয়ে অপহৃত কিশোরীকে উদ্ধার করা হয়েছে। পাশাপাশি অপহরণকারী দেলোয়ার হোসেনকে গ্রেফতার করা হয়।

তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবু সাঈদ পিয়াল জানান, অপহরণকারী যুবলীগ নেতা দেলোয়ারের কাছ থেকে সুমাইয়া আক্তার নামের এক কিশোরীকে উদ্ধার করা হয়েছে। এঘটনায় সুমাইয়ার মা বাদী হয়ে অপহরণ মামলা দায়ের করেছেন। আসামী গ্রেফতারের পর আদালতে প্রেরণ করা হয়েছে।

সোনালীনিউজ/এনআই/এসআই

Wordbridge School
Link copied!