• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীকে হুমকি অভিযোগে সাংবাদিক সম্মেলন


নোয়াখালী প্রতিনিধি  মে ৩০, ২০২২, ০৬:৫১ পিএম
স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীকে হুমকি অভিযোগে সাংবাদিক সম্মেলন

প্রতিনিধি

নোয়াখালী: নোয়াখালীর সেনবাগ উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ ইউপি নির্বাচনে প্রচারনার গাড়ীতে হামলা, ভাংচুর, প্রার্থীকে নির্বাচন থেকে সড়ে দাড়ানোর জন্য প্রাণনাশের হুমকির অভিযোগ এনে সাংবাদিক সম্মেলন করেছে ,মোহাম্মদপুর ইউপি নির্বাচনে স্বতন্ত্র আনরারস মার্কার চেয়ারম্যান প্রার্থী মোঃ কামাল উদ্দিন মিয়াজী।

সোমবার (৩০ মে) দুপুরে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের দক্ষিন রাজারামপুরস্থ হোসেন আলী মিয়াজী নিজ বাড়িতে ওই সাংবাদিক সম্মেলনটি অনুষ্ঠিত হয়েছে। 
এসময় মোহাম্মদপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মমিনুল হক, বীরমুক্তিযোদ্ধা শাহ আলম, সার্ভেয়ার মিজানুর রহমান, সোহাগ সহ গন্যমান্য লোকজন উপস্থিত ছিলেন।

সাংবাদিক সম্মেলনে কামাল উদ্দিন মিয়াজী অভিযোগ করে বলেন প্রতিদ্বন্ধী নৌকা মার্কার প্রার্থীর লোকজন আমার প্রচার গাড়িতে হামলা করে, কর্মী সমর্থকদের মারধর করে। ওই আমাকে নির্বাচন থেকে সরে দাঁড়াতে বিভিন্ন ভাবে হুমকি ধমকি দিয়ে যাচ্ছে এবং প্রচারণায় বিঘ্ন সৃষ্টি করছে।

তিনি এ সময় মাননীয় প্রধানমন্ত্রীর সুষ্ঠু নির্বাচনের প্রতিশ্রুতি বাস্তবায়নে, এবং নতুন নির্বাচন কমিশনের অধীনে ১ম নির্বাচন গ্রহণযোগ্য করতে নির্বাচন কমিশন, রিটার্নিং অফিসার, জেলা প্রশাসক, পুলিশ সুপার, উপজেলা নির্বাহী অফিসার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন। আওয়ামী লীগের বিদ্রোহী এ প্রার্থী নির্বাচনের সুষ্ঠু পরিবেশ সৃষ্টির লক্ষে এখন থেকে পুলিশি টহল জোরদার এবং নির্বাচনের দিন প্রতিটি কেন্দ্রে একজন করে ম্যাজিস্ট্রেট দেয়ার দাবি জানান।

সোনালীনিউজ/জেএ/এসআই

Wordbridge School
Link copied!