• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

কুকুরের ধাক্কায় সিএনজি যাত্রী নিহত


হিলি (দিনাজপুর) প্রতিনিধি জুন ১১, ২০২২, ০৪:২৩ পিএম
কুকুরের ধাক্কায় সিএনজি যাত্রী নিহত

ফাইল ছবি

দিনাজপুর: দিনাজপুরের বিরামপুরে কুকুরের সাথে ধাক্কা লেগে সিএনজি যাত্রী কদর আলী (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। আর এতে আহত হয়েছেন দুই জন। 

শনিবার (১১ জুন) সকালে সিএনজি যোগে নবাবগঞ্জ থেকে বিরামপুরে আসার পথে টুপিয়া নামক স্থানে কুকুরের সাথে ধাক্কা লেগে এই ঘর্টনা ঘটে। নিহত কদর আলী হাকিমপুর উপজেলার মধ্য বাসুদেব গ্রামের কচু মিয়ার ছেলে। আর আহত ব্যাক্তিরা বিরামপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তারা দুই জন নবাবগঞ্জ উপজেলার বাসিন্দা। 

বিষয়টি নিশ্চিত করে বিরামপুর থানার অফিসার ইনচার্জ সুমন কুমার মোহন্ত জানান, শনিবার (১১ জুন) সকালে একটি সিএনজিতে ৫ জন যাত্রী বিরামপুরে আসছিল। আসার পথে টুপিয়া নামক স্থানে কুকুরের সাথে ধাক্কা লেগে পুকুরের মধ্যে পড়ে যায়। এসময় তিনজন যাত্রী আহত হয়। এতে কদর আলী নামের ব্যাক্তি গুরুতর আহত হওয়ায় তাকে রংপুর নিয়ে যাওয়ার পথে মারা যায়। 

এবিষয়ে জানতে বিরামপুর হাসপাতালের মেডিক্যাল অফিসার পারভেজ জানান, আজ সকালে আমাদের এখানে তিন জন সড়ক দুর্ঘটনার রুগি আসেন। তাদের মধ্যে একজন গুরুত্বর আহত হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রংপুরে রেফার্ড করা হয়েছে। তিনি রাস্তায় মারা যান। আর বাকি দুইজনকে চিকিৎসা দেওয়া হয়েছে। তারা দুইজনই ভালো আছে। চিকিৎসাধীন ব্যাক্তিরা হলেন নবাবগঞ্জ উপজেলার টেলিপাড়ার নারায়নপুর গ্রামের সামছুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম(৪০) ও তার ছেলে সাগর ইসলাম (১২)।

সোনালীনিউজ/এসআই/এসআই

Wordbridge School
Link copied!