• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সাভারে সাংবাদিকদের বাসায় ডাকাতি


সাভার প্রতিনিধি জুলাই ২১, ২০২২, ০৬:০৯ পিএম
সাভারে সাংবাদিকদের বাসায় ডাকাতি

প্রতিনিধি

সাভার: সাভারে দিনের বেলায় এক সাংবাদিকের বাসায় ডুকে স্ত্রীকে-সন্তানে বেঁধে দুর্ধষ ডাকাতির ঘটনা ঘটেছে। র্দুবৃত্তরা নগদ টাকাসহ বেশ কিছু মূল্যবান মালামাল লুটে করে নিয়ে গেছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে সাভার থানা পুলিশ।

বৃহস্পতিবার  (২১ জুলাই) সকাল ১১ টার দিকে উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের রাজাঘাট কবরস্থানের পাশে সাংবাদিক আরজু মীরের বাসায় এ ঘটনা ঘটে। ভূক্তভোগী সাংবাদিক আরজু মীর দৈনিক যায় যায় দিন পত্রিকার সাভার উপজেলা প্রতিনিধি।

আরজু মীর জানান, উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের রাজাঘাট কবরস্থানের পাশে তার নিজস্ব বাড়িতে সকাল ১১টার দিকে অজ্ঞাত তিন ব্যক্তি আসেন। তারা নিজেদের পল্লীবিদ্যুৎ অফিসের লোক পরিচয় দেয়। এক পর্যায়ে তারা ঘরে ঢুকে মোটা স্কচটেপ ও উড়না দিয়ে আরজু মীরের স্ত্রীর মুখ, হাত ও পা বেঁধে ফেলে। এছাড়া ছেলে অনন্ত মীরকে (৭) আটকে রাখে। এসময় তারা আলমারি থেকে নগদ প্রায় ২৫ হাজার টাকা, হিরার ১টি আংটি, ২টি নাকফুল ল্যাপটপ ও মোবাইল লুট করে। পরে তারা চলে গেলে ছেলের সহায়তায় আরজু মীরের স্ত্রী মুক্ত হয়ে চিৎকার দিলে স্থানীয়রা তাদের উদ্ধার করে। আমি পেশাগত কাজে আমি বাইরে ছিলাম। খবর পেয়ে দ্রুত বাড়িতে ছুটে আসি। আমার স্ত্রী ও সন্তানের কাছে থেকে বিস্তারিত জানতে পেরেছি।

সাভার মডেল থানার হেমায়েতপুর ট্যানারী পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. রাসেল মোল্লা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করেছি। আমরা আশপাশের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে অপরাধীদের চিহ্নিত করার চেষ্টা করছি। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সোনালীনিউজ/এমএম/এসআই

Wordbridge School
Link copied!