• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

মাশরাফিকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন সতন্ত্র প্রার্থী লিটু


নড়াইল প্রতিনিধি জানুয়ারি ৩, ২০২৪, ০৩:১৪ পিএম
মাশরাফিকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন সতন্ত্র প্রার্থী লিটু

নড়াইল: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মাশরাফি বিন মুর্তজাকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন প্রতিদ্বন্দ্বী সতন্ত্র প্রার্থী সৈয়দ ফয়জুল আমীর লিটু। বুধবার (৩ জানুয়ারি) বেলা ১১ টার দিকে নড়াইল শহরের আলদাৎপুরে নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তিনি। একই সাথে রাজনীতি থেকে সরে দাঁড়ানোর ঘোষণাও দিয়েছেন। সৈয়দ ফয়জুল আমীর লিটু নড়াইলের লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, দীর্ঘ একমাস নির্বাচনের পরিবর্তে আদালতের বারান্দা দিয়ে ঘুরেছি। নির্বাচনী প্রচারণার আর মাত্র তিন দিন হাতে আছে। এই সময়ের মধ্যে ভোটের কাজ করা সম্ভব না। আমি শারিরীকভাবে অসুস্থ। আমাকে ডাক্তার বিশ্রাম ও টেনশনমুক্ত থাকার কথা বলেছেন। এছাড়াও পরিবারের সদস্যরা ও শুভাকাঙ্ক্ষীরা আমার ভবিষ্যৎ রাজনীতি, নির্বাচনে অংশগ্রহণ না করাসহ বিভিন্ন কর্মকান্ড থেকে অবসর নেয়ার জন্য চাপ অবহ্যত রেখেছে। বিশেষ করে পরিবারের সদস্যদের সমর্থন না থাকায় আমি সজ্ঞানে আজ থেকে অবসরের সিদ্ধান্ত গ্রহণ করলাম। 

তিনি আরও বলেন, আমার শুভাকাঙ্খীদের কাছে ক্ষমা চেয়ে আমি নৌকার মাঝি সকলের প্রিয় মাশরাফি বিন মুর্তজাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে দেশ ও দশের খেদমত করার সুযোগ করে দিবেন। 

উল্লেখ্য, জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার যাচাই-বাছাইয়ে প্রাার্থিতা অবৈধ ঘোষণার পর তিনি গত ২৮ ডিসেম্বর হাইকোর্টের নির্দেশে প্রার্থিতা ফিরে পেয়ে ট্রাক প্রতীক নিয়ে মাঠে ছিলেন। এরপর তার প্রার্থিতা বাতিল চেয়ে গত ৩১ ডিসেম্বর আপিল করা হলে গত ২ জানুয়ারি ফের তার প্রর্থিতা বহাল করে আদালত। 

সোনালীনিউজ/এসআই

Wordbridge School
Link copied!