• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

মান্দায় ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ৩


নওগাঁ প্রতিনিধি জানুয়ারি ১০, ২০২৪, ১১:১২ এএম
মান্দায় ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ৩

নওগাঁ: নওগাঁর মান্দায় ড্রাম ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৬ জন। মঙ্গলবার (৯ জানুয়ারি) রাত সাড়ে ৮টা দিকে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের শ্রীরামপুর নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, নওগাঁ সদর থানার চকরামপুর বালুডাঙ্গা বাস স্ট্যান্ড এলাকার মৃত কাদিরের ছেলে রবিউল ইসলাম(৪০) একই গ্রামের সিরাজুলের ছেলে রাজন(৩৫) ও গোয়ালপাড়া, হাঁপানিয়া এলাকার মৃত সৈয়দ আলীর ছেলে আকরাম (৪৫) ৷

ঘটনার প্রত্যক্ষদর্শী ইউপি সদস্য বাবুল আলী জানান, ড্রাম ট্রাকটি নওগাঁ থেকে রাজশাহীর দিকে যাচ্ছিলো। অপরদিকে পিকআপটি রাজশাহী থেকে নওগাঁর পথে যাচ্ছিলো। পথে শ্রীরামপুরে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপে থাকা ৩ জন মারা যান। পরে আশঙ্কাজনক অবস্থায় আহত আরো ৬ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় ফায়ার সার্ভিস।

মান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ফায়ার সার্ভিসের সহযোগীতায় আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। নিহতদের পরিচয় সনাক্তের চেষ্টা চলছে। দুর্ঘটনা কবলিত ড্রাম ট্রাক ও পিকআপ উদ্ধার করে থানায় নিতে কাজ করছে পুলিশ সদস্যরা।

এদিকে সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন মান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লায়লা আঞ্জুমান বানু। তিনি সোনালী নিউজকে বলেন, দুর্ঘটনায় ঘটনাস্থলেই ৩ জন মারা গেছে। আহতদের চিকিৎসায় সব ধরনের সহযোগীতা করা হচ্ছে। পিকআপটি ভেঙে দুমড়ে মুচড়ে গেছে।

সোনালীনিউজ/এসআই

Wordbridge School
Link copied!