• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

রাজাপুরে তিন নেতাকে বহিষ্কার করলো বিএনপি


ঝালকাঠি প্রতিনিধি জানুয়ারি ১০, ২০২৪, ০৭:০০ পিএম
রাজাপুরে তিন নেতাকে বহিষ্কার করলো বিএনপি

ফাইল ফটো

ঝালকাঠি: ঝালকাঠির রাজাপুর উপজেলা বিএনপি’র ১ জন ও ইউনিয়ন ছাত্রদলের ২ জন নেতাকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে বিএনপির সাংগঠনিক পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

বুধবার (১০ ডিসেম্বর) বিকেলে উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম মৃধা তার নিজ ফেসবুক একাউন্টে বহিষ্কারের প্রেস বিজ্ঞপ্তির কথা জানান।

সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের সুনির্দিষ্ট অভিযোগ ও প্রমাণের ভিত্তিতে উপজেলা ছাত্রদলের সিদ্ধান্ত অনুযায়ী সাতুরিয়া ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মো. সোহেল রানা ও সাধারণ সম্পাদক মো. আজমীর মৃধা কে, সাংগঠনিক পদ থেকে বহিষ্কার করা হয়। সে জায়গায় সিনিয়র সহ-সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন সজীব কে ভারপ্রাপ্ত সভাপতি ও আমান মিয়া কে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এর দায়িত্ব দেয়া হয়।

রাজাপুর উপজেলা ছাত্রদলের সভাপতি মো. জাহিদ হোসেন ও সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম মৃধার এই সিদ্ধান্তে রাজাপুর উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক (দপ্তরের দায়িত্বে) মো. তরিকুল ইসলাম (মুন)  বহিষ্কারের অনুমোদনে সাক্ষর করেন।

এর আগে একই দিন দুপুরের দিকে উপজেলা বিএনপির সভাপতি মো. আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক মো: নাসিম উদ্দিন আঁকনের সিদ্ধান্তে দল ছেড়ে অন্য দলে যোগ দেয়ার সুনির্দিষ্ট অভিযোগ ও প্রমাণের ভিত্তিতে রাজাপুর ইউনিয়ন বি.এনপির সাধারণ সম্পাদক মো. মশিউর রহমান নয়নকে সাংগঠনিক পদ থেকে বহিষ্কার করা হয়। এর সঙ্গে দলের সকল কার্যক্রম থেকে অব্যাহতি দেয়া হয়।

রাজাপুর উপজেলা বি.এনপির সাধারণ সম্পাদক মো. নাসিম উদ্দিন আঁকন এই সিদ্ধান্তে তাদের বহিষ্কারের অনুমোদনে সাক্ষর করেন।

এবিষয়ে উপজেলা বিএনপির সভাপতি মো আবুল কালাম আজাদ বলেন, দলের শৃঙ্খলা বিরোধী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকায় নিজ দল ছেড়ে অন্য দলে যোগ দেয়ার সুনির্দিষ্ট অভিযোগে তাদেরকে বহিষ্কারের সঙ্গে দলের সব কার্যক্রম থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে। যারা দলের শৃঙ্খলা বিরোধী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকিবে তাদের সবাইকেই অব্যাহতিসহ বহিষ্কার করা হবে।

ওয়াইএ

Wordbridge School
Link copied!