• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

আনন্দ যাত্রা মূর্হুতেই রূপ নেয় বিষাদে


বান্দরবান প্রতিনিধি জানুয়ারি ২১, ২০২৪, ১২:৫২ পিএম
আনন্দ যাত্রা মূর্হুতেই রূপ নেয় বিষাদে

বান্দরবান : ভ্রমন পিপাসুদের পছন্দের জায়গা বান্দরবান। বছরজুড়েই পর্যটকরা পাহাড় বেষ্টিত রাস্তা পাড়ি দিয়ে সৌন্দর্য্য উপভোগ করতে সেখানে যায়। এসব অঞ্চলে পর্যটকদের চাঁদের গাড়িতে করে গন্তব্যে যেতে হয়। শুক্রবার (১৯ জানুয়ারি) ৫৭ জন নারীকে নিয়ে বান্দরবান ভ্রমণে যায় ‘ভ্রমণকন্যা-ট্রাভেলটস অব বাংলাদেশ’ নামের একটি ফেসবুক ভিত্তিক ট্যুর এজেন্সি।

রুমার কেওক্রাডং ভ্রমণ শেষে শুক্রবার তারা সেখানেই রাত্রিযাপন করেন। আনন্দ-উল্লাসেও মাতেন এই পর্যটকরা। সবাইকে নিয়ে গ্রুপ ছবি তুলে সেই ছবি ফেসবুকেও পোস্ট করে এজেন্সিটি। শনিবার (২০ জানুয়ারি) সকালে ৪টি চাঁদের গাড়ি নিয়ে আনন্দ-উল্লাসে তারা ফিরছিলেন বগা লেকের দিকে। গাড়িগুলো দার্জিলিং পাড়া পার হয়ে চিংড়ির ঝর্ণার কাছাকাছি পৌঁছালেই আনন্দ রূপ নেয় বিষাদে।

একটি চাঁদের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায় খাদে। এতে ঘটনাস্থলেই মারা যান তাদের দুই সঙ্গী। তারা হলেন ঢাকার ফিরোজা খাতুন (৫৩) ও জয়নব খাতুন (২৪)। জয়নাব ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্রিমিনোলজি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী। এছাড়া আহত হন আরও ১১জন।

আহতরা হলেন- ঢাকা থেকে বেড়াতে যাওয়া রাফান (১২), কুমিল্লার ডা. জবা রায় নাগ (৪৫) ও তার কন্যা উষসী নাগ (১৫), কুষ্টিয়ার মাহফুজা ইসলাম (৪৫) ও আমেনা বেগম (৬০), তাহমিনা তানজিম তালুকদার (১৯), তাননিম, রিজভী (৩৪), আঞ্জুমান হক (৩৫), ইতু (১৬) ও স্বর্ণা (২৩)। তাদেরকে বান্দরবান সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। তবে অবস্থা গুরুতর হওয়ায় আমেনা খাতুনকে নেয়া হয়েছে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে । ঘটনার পর সেনাবাহিনী, বিজিবি ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার অভিযান চালিয়ে আহতদের উদ্ধার করে।

এমটিআই

Wordbridge School
Link copied!