• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন মাশরাফি


নড়াইল প্রতিনিধি জানুয়ারি ২৫, ২০২৪, ১২:৪০ পিএম
রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন মাশরাফি

ছবি মাশরাফির ফেসবুক পেইজ থেকে নেয়া

নড়াইল: জাতীয় সংসদের হুইপের দায়িত্ব পেয়ে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরীকে ধন্যবাদ জানিয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা।

বুধবার (২৪ জানুয়ারি) রাতে ফেসবুক পেইজে একটি পোস্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে একটি ও স্পিকার ড. শিরিন শারমিনের সাথে একটি ছবি শেয়ার করে ক্যাপশনে মাশরাফি লিখেন, জাতীয় সংসদের প্রতিনিধিত্ব করা একজন দেশপ্রেমিক নাগরিক হিসাবে সবারই স্বপ্ন। সেই স্বপ্ন পূরনে আস্থা রেখেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী করে নড়াইল-২ আসনের সর্বস্তরের জনগণ ও নেতাকর্মীরা ভালোবেসে সম্মানের আসীনে পুনরায় অধিষ্ঠিত করেছেন। আপনাদের আশা ভরসার যথাযথ মূল্যায়ণ করে স্বপ্নপূরনে আমি সর্বোচ্চ চেষ্টা করবো ইনশাআল্লাহ।

মাশরাফি লিখেছেন, মহান আল্লাহর দরবারে লাখো কোটি শুকরিয়া মহান জাতীয় সংসদের হুইপ হিসাবে গুরু দায়িত্ব আমার কাধে তুলে দেওয়ার জন্য। আমি সততা ও নিষ্ঠার সাথে এ দায়িত্ব পালন করবো ইনশাআল্লাহ।

ধন্যবাদ জানিয়ে ওই পোস্টে মাশরাফি লিখেছেন, নড়াইল বাসীর পক্ষ থেকে ধন্যবাদ মহামান্য রাষ্ট্রপতি, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও জাতীয় সংসদসের মহামান্য স্পিকারকে।

সবশেষে দোয়া চেয়ে তিনি লিখেছেন, অর্পিত এই গুরু দায়িত্ব পালনে আপনাদের সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা একান্ত ভাবে কাম্য। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

প্রসঙ্গত, গতকাল মঙ্গলবার (২৩ জানুয়ারি) সংসদের সচিবালয়ের সিনিয়র সচিব কে, এম আব্দুস সালাম সাক্ষরিত প্রজ্ঞাপনে জানানো হয় জাতীয় ‍ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাসহ ৫ এমপিকে রাষ্ট্রপতি হুইপ হিসেবে নিয়োগ দিয়েছেন। অন্য চারজন হলেন— ইকবালুর রহিম (দিনাজপুর-৩ আসন), আবু সাঈদ আল মাহমুদ স্বপন (জয়পুরহাট-২ আসন), মো. নজরুল ইসলাম বাবু ( নারায়ণগঞ্জ-২ আসন), সাইমুম সরওয়ার কমল (কক্সবাজার-৩)।

ওয়াইএ

Wordbridge School
Link copied!