• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

বকশীগঞ্জে ছেলের দায়ের কোপে মায়ের মৃত্যু


জামালপুর প্রতিনিধি মার্চ ৩১, ২০২৪, ০৭:৪৫ পিএম
বকশীগঞ্জে ছেলের দায়ের কোপে মায়ের মৃত্যু

জামালপুর: জামালপুরের বকশীগঞ্জে ছেলের দায়ের কোপে রাবেয়া বেগম (৫৫) নামে এক মা খুন হয়েছে। নিহত রাবেয়া বেগম বকশীগঞ্জ পৌর এলাকার মালির চর পশ্চিম পাড়া গ্রামের মৃত হজরত আলীর স্ত্রী।

রোববার (৩১ মার্চ) দুপুর ২টার দিকে ময়মনসিংহ হাসপাতালে নেওয়ার পথে রাবেয়া বেগমের মৃত্যু হয়।

এ ঘটনায় ঘাতক ছেলে জাহিদ হাসান (২৬) কে আটক করেছে থানা পুলিশ। একই সঙ্গে খুনের সময় ব্যবহৃত দা টি উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা যায়, রোববার দুপুর ১২টার দিকে জাহিদ হাসান পারিবারিক কলহের জের ধরে তার স্ত্রী নিশি আক্তারের সঙ্গে ঝগড়ায় জড়িয়ে পড়ে। ঝগড়ার এক পর্যায়ে জাহিদ ও নিশি আক্তারের মধ্যে ঝগড়া থামাতে যায় মা রাবেয়া বেগম এবং তার ছেলেকে ধমক দিতে গেলে জাহিদ হাসান তার মা এর ওপর ক্ষীপ্ত হয়ে ঘর থেকে ধারালো একটি দা এনে রাবেয়ার মাথায় কোপ দেয়। এতে তিনি মারাত্মক আহত হয়।

এসময় বাড়ির লোকজন মূমুর্ষূ অবস্থায় তাকে উদ্ধার করে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। পরে দুপুর ২টার দিকে হাসপাতালে নেওয়ার পথে রাবেয়া বেগমের মৃত্যু হয়।

এঘটনা জানাজানি হলে বকশীগঞ্জ থানা পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে বাড়ির পাশে ভুট্টা খেতে পালিয়ে থাকা জাহিদ হাসানকে আটক করেন। এসময় জাহিদের দেওয়া তথ্যমতে ঘরের বিছানার নিচ থেকে খুনের সময় ব্যবহৃত দা টি উদ্ধার করে পুলিশ।

বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবদুল আহাদ খান জানান, মাকে খুনের দায়ের এলাকাবাসীর দেওয়া তথ্যের ভিত্তিতে তার ছেলে জাহিদ হাসানকে আটক করা হয়েছে  এবং মরদেহটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

এমএস

Wordbridge School
Link copied!