• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

নগদের দুই কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই


নরসিংদী প্রতিনিধি এপ্রিল ৪, ২০২৪, ০১:৩১ পিএম
নগদের দুই কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই

ঢাকা: নরসিংদীর রায়পুরায় মোবাইল ব্যাকিং এজেন্ট নগদের দুই কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। গুলিবিদ্ধ দুই কর্মীকে ঢাকায় পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে রায়পুরার আমীরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ ১০ ব্রিজ এলাকায় এই ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

গুলিবিদ্ধরা হলেন, পলাশ উপজেলার চরনগরদী এলাকার রশিদ পাঠানের ছেলে নগদের সুপারপাইজার দেলোয়ার হোসেন (৫০) ও একই উপজেলার ইছাখালি এলাকার মৃত আমির চাঁন মিয়ার ছেলে নগদের মাঠ কর্মী শাহিন মিয়া (২৫)।

নগদের নরসিংদী ব্রাঞ্চের ডিস্ট্রিবিউটর শহিদ মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের জানান, সকাল সাড়ে ৯টার দিকে নগদের নরসিংদী ব্রাঞ্চ থেকে টাকা নিয়ে রায়পুরা ব্রাঞ্চে যাচ্ছিলেন তারা। তারা টাকা নিয়ে হাসনাবাদ বাজার সংলগ্ন ব্রিজের কাছে পৌঁছালে ২ জন অজ্ঞাতনামা ব্যক্তি নগদের দুই কর্মীর মোটরসাইকেল রোধ করে। 

ওই সময় তারা টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এতে বাধা দিলে নগদের সুপারপাইজার দেলোয়ারের পেটে ও শাহিনের হাতে গুলি করে। পরে প্রায় ৬০ লাখ টাকা ভর্তি ব্যাগটি ছিনিয়ে নিয়ে মোটরসাইকেলে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসে। সেখান থেকে তাদের ঢাকায় পাঠানো হয়েছে।

নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. নুসরাত শারমীন জানান, দুইজনকেই গুলিবিদ্ধ অবস্থায় আনা হলে তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন পলাশ বলেন, আমি ঘটনাস্থলে এসেছি। তদন্ত শুরু করেছি। অভিযুক্তদের গ্রেফতারে অভিযান শুরু হয়েছে।

এআর

Wordbridge School
Link copied!