• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

চুয়াডাঙ্গায় শিশুসহ ২ জন নিহত


চুয়াডাঙ্গা প্রতিনিধি, চুয়াডাঙ্গা এপ্রিল ৪, ২০২৪, ০৩:৩২ পিএম
চুয়াডাঙ্গায় শিশুসহ ২ জন নিহত

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুজন নিহত হয়েছে। আজ বৃস্পতিবার (৪ এপ্রিল) দামুড়হুদা উপজেলায় পৃথক এ দূর্ঘটনায় তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন, চুয়াডাঙ্গা দামুড়হুদা উপজেলার জুড়ানপুর ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের আব্দুল বারেকের ছেলে ইব্রাহিম (১০) ও সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়ার শ্রীবাড়ি হাড়িভাঙ্গা গ্রামের মোতালেব হোসেনের ছেলে ইমরান হোসেন (৩০)।

জানা গেছে, বৃহস্পতিবার সকাল ১১টার দিকে দামুড়হুদার বিষ্ণুপুর গ্রামে রাস্তা পারাপারের সময় একটি দ্রুতগতির ইজিবাইক ইব্রাহিমকে ধাক্কা দেয়। পরে পরিবারের সদস্যরা শিশু ইব্রাহিমকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

অপরদিকে, দামুড়হুদা উপজেলার দর্শনা পৌরসভাধীন পুরাতন বাজার এলাকায় পৌছালে মোটরসাইকেলের সঙ্গে একটি ট্র্যাক্টরের সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা ইমরান গুরুতর আহত হয়। স্থানীয়রা ইমরানকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎক তাকে মৃত ঘোষনা করেন। 

জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. গোলাম মোর্শেদ বলেন, দুজনের মাথায় আঘাতপ্রাপ্ত হয়েছে বলে ধারণা করা হয়েছে। হাসপাতালে আসার আগেই তাদের মৃত্যু হয়েছে।

এমএস

Wordbridge School
Link copied!