• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

যানবাহনের চাপ বাড়লেও ভোগান্তি নেই সিরাজগঞ্জের মহাসড়কে


সিরাজগঞ্জ প্রতিনিধি এপ্রিল ৭, ২০২৪, ০৭:২৯ পিএম
যানবাহনের চাপ বাড়লেও ভোগান্তি নেই সিরাজগঞ্জের মহাসড়কে

সিরাজগঞ্জ: ঈদুল ফিতরকে সামনে রেখে নাড়ির টানে বাড়ি ফিরতে শুরু করেছেন মানুষ। যার ফলে গতকাল গভীর রাত থেকে উত্তরবঙ্গের প্রবেশদ্বার সিরাজগঞ্জের মহাসড়কে যানবাহনের চাপ কিছুটা বেড়েছে। তবে গাড়ির চাপ বাড়লেও এই মহাসড়কের কোথাও কোনও ধীরগতি বা যানজটের মতো অবস্থার সৃষ্টি হয়নি। একদম স্বাভাবিক গতিতে চলাচল করছে সকল প্রকার যানবাহন।  

রোববার (৭ এপ্রিল) সকালে থেকে বিকাল পর্যন্ত সিরাজগঞ্জের মহাসড়ক ঘুরে দেখা যায়, অন্যান্য সময়ের চেয়ে যানবাহন কিছুটা বেড়েছে। তবে অন্যান্য সময়ের মতোই একদম স্বাভাবিক গতিতে সকল যানবাহন চলাচল করছে। যার ফলে এখন পর্যন্ত এই মহাসড়কে কোনও ভোগান্তি নেই যাত্রী ও চালকদের। মহাসড়কে ট্রাফিক আইন মানাতে ও নির্বিঘ্ন চলাচল নিশ্চিত করতে তৎপর রয়েছে পুলিশ।  

হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম.এ ওয়াদুদ বলেন, গতকাল (শনিবার) গভীর রাত থেকে মহাসড়কে গাড়ির চাপ কিছুটা বেড়েছে। যা সেহরির সময় আরেকটু বাড়তে দেখা যায়। তবে মহাসড়কের কোথাও কোনও ভোগান্তি নেই। সকল গাড়ি একদম নির্বিঘ্নে চলাচল করছে।  

তিনি আরও বলেন, যেহেতু আগামীকাল (৮ এপ্রিল) গার্মেন্টস ছুটি হবে তাই আমরা ধারণা করছি আগামীকাল বিকেল থেকে মহাসড়কে যানবাহনের সর্বোচ্চ চাপটা শুরু হবে। আশা করছি সেসময়েই মহাসড়কে যানজটের মতো কোনও অবস্থা এবছরে সৃষ্টি হবেনা। আমরা সেভাবেই কাজ করে যাচ্ছি।  সিরাজগঞ্জ ট্রাফিক পুলিশের পরিদর্শক (প্রশাসন) মো. জাফর উল্লাহ রুবেল বলেন, ধীরে ধীরে মহাসড়কে গাড়ির চপ বাড়ছে তবে যান চলাচল একদম স্বাভাবিক। গভীররাতে মহাসড়কের ঝাঐল এলাকায় একটি গাড়ি নষ্ট হওয়ায় কয়েক মিনিটের জন্য সমস্যা হয়েছিল কিন্তু আমরা দ্রুত সেটি সরিয়ে নিতে সক্ষম হই। তিনি বলেন, চাপ আরও বাড়লেও এবার সিরাজগঞ্জের মহাসড়কে যানজটের সম্ভাবনা নেই বললেই চলে।

এমএস

Wordbridge School
Link copied!