• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

ইউএনওর বাসভবনে নিজের মাথায় গুলি করলেন আনসার সদস্য


নারায়ণগঞ্জ প্রতিনিধি     এপ্রিল ২৩, ২০২৪, ০৬:১৪ পিএম
ইউএনওর বাসভবনে নিজের মাথায় গুলি করলেন আনসার সদস্য

নারায়ণগঞ্জ: দেওয়ালে ‘আমার মৃত্যুর জন্য আমি নিজে দায়ী’ লিখে নিজের শটগান দিয়ে মাথায় গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন এক তরুণ আনসার সদস্য।

নিহত ওই আনসার সদস্য নারায়ণগঞ্জের বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনে দায়িত্বরত ছিলেন।

সোমবার (২২ এপ্রিল) সন্ধ্যার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আফজাল হোসেন (২৫) নামে ওই আনসার সদস্যের মৃত্যু হয়। পুলিশ বলছে তিনি নিজের শটগানের গুলি দিয়ে আত্মহত্যা করেছেন।

নিহত আফজাল চট্টগ্রাম জেলার মীরসরাই থানার গজারিয়া গ্রামের মৃত অহিদুর রহমানের ছেলে।

উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা আরিফ হোসেন বলেন, নিহত আফজাল সোনারগাঁ থেকে বদলী হয়ে বন্দরে সোমবার প্রথম ডিউটি করছিলেন। বিকেল আনুমানিক ৪টা ২০ মিনিটের সময় উপজেলা নির্বাহী অফিসারের বাসভবনের গার্ড রুমে গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সন্ধ্যায় সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত আনসার সদস্যকে হাসপাতালে নিয়ে যায়। সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন।

বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এ মুহাইমিন আল জিহান বলেন, ঘটনার সময় আমি আমার বাসভবনে ছিলাম না। খবর পেয়ে আমি সেখানে গিয় দেখি রক্তাক্ত অবস্থায় সে পড়ে আছে। দ্রুততার সঙ্গে তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়। শটগানটি ও একটি গুলির খোসা জব্দ করা হয়েছে। বিষয়টি তদন্তের জন্য একটি কমিটি গঠন করা হবে।

এমএস

Wordbridge School
Link copied!