• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

বীমা দাবি পরিশোধ না করে এফডিআর করতে বলছে পপুলার লাইফ


নিজস্ব প্রতিবেদক জুন ১৫, ২০২৩, ০৫:৫৪ পিএম
বীমা দাবি পরিশোধ না করে এফডিআর করতে বলছে পপুলার লাইফ

ঢাকা: ১২ বছর মেয়াদী মাসিক এবং বাৎসরিক মেয়াদে বীমা পলিসির বীমা দাবি পরিশোধ করছে না পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। কোম্পানিটি টাকা না দিয়ে উল্টো এফডিআর করার জন্য বলছে বলে অভিযোগ গ্রাহকদের।

সম্প্রতি ভুক্তভোগী ১৮ জন গ্রাহক বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রক সংস্থায় (আইডিআরএ) এমন অভিযোগ দাখিল করেছেন।

অভিযোগপত্রে বলা হয়, ১২ বছর মেয়াদী পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড মাসিক এবং বাৎসরিক মেয়াদে বীমা পলিসি করি। আমরা খুবই হতদরিদ্র মানুষ; দিন এনে দিন খেয়ে জীবন ধারণ করে থাকি। কারও কারও ১ বছর আবার কিছু ব্যক্তির ৬-৭ মাস পূর্বে মেয়াদ উর্ত্তীণ হয়েছে। এখন পর্যন্ত আমরা কোন টাকা পয়সা পাই নাই। আমাদেরকে পুনরায় এফ ডি আর করার কথা বললেও আমরা এফ ডি আর করতে ইচ্ছুক না। আমাদের প্রাপ্য টাকা প্রদানের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানাচ্ছি।

ঝিনাইদহের মহেশ খালীর অভিযোগ করা গ্রাহকরা হলেন, দুর্লভী বেগম, তার টাকার পরিমাণ ৪২ হাজার ১০১ টাকা। মো. রমিজ হোসেনের ২১ হাজার ৫০ টাকা। জেসমিন খাতুনের ১৫ হাজার ৫৮৯ টাকা। মায়া রাণীর ১২ হাজার ২৩৮ টাকা। ফুলি রাণী ২৮ হাজার টাকা। শ্রীমতি পূর্ণিমা রাণী ৩২ হাজার ৯১৫ টাকা।রাজিয়ার ৪ হাজার ৭৭৫ টাকা। রুনা সুলতানার ১৮ হাজার ৭০২ টাকা। দেলোয়ার হোসেন ৪ হাজার ৮৬১ টাকা।সাগরিকার ৫ হাজার ২৩০ টাকা।সন্ধ্যা লাহার ১৭ হাজার ৯০৭ টাকা। নুর জাহানের ১৯ হাজার ৫৭৫ টাকা। হালিমার ১ হাজার ২৬৯ টাকা। হালিমা-২ এর ১ হাজার ৩২০ টাকা।সরভানু বেগম বই পাঠান ৭ মাস। মো. জয়নাল মোল্লার ৫২ হাজার টাকা। গোলাম রসুলের ১৩ হাজার ১৯৯ টাকা।মোহন বিশ্বাস বই পাঠান ১৪ মাস। 

এই বিষয় জানতে সোনালী নিউজের রিপোর্টার পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও মূখ্য নির্বাহী কর্মকর্তা বি এম ইউসুফ আলীকে মুঠোফোনে একাধিকবার করলেও তিনি রিসিভ করেননি।

সোনালীনিউজ/এএইচ/আইএ

Wordbridge School
Link copied!