• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ডিএসই’র পুষ্পার্ঘ্য অর্পণ ও এতিমদের খাবার বিতরণ


নিজস্ব প্রতিবেদক আগস্ট ১৫, ২০২৩, ০৫:৩০ পিএম
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ডিএসই’র পুষ্পার্ঘ্য অর্পণ ও এতিমদের খাবার বিতরণ

ঢাকা: শোকাবহ আগস্ট স্মরণে ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেড মাসব্যাপী বিভিন্ন কর্মসূচী গ্রহণ করে। এসব কর্মসূচীর অংশ হিসেবে ডিএসই’র চেয়ারম্যান অধ্যাপক ড. হাফিজ মুহম্মদ হাসান বাবুর নেতৃত্বে পরিচালনা পর্ষদ ও ব্যবস্থাপনা কর্তৃপক্ষ  মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুরে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।  

এসময় উপস্থিত ছিলেন ডিএসই’র পরিচালক অধ্যাপক ড. আব্দুল্লাহ আল মাহমুদ, মোঃ আফজাল হোসেন, রুবাবা দৌলা, মোঃ শহীদুল ইসলাম, মোঃ শাকিল রিজভী, মোঃ শরীফ আনোয়ার হোসেন, ব্যবস্থাপনা পরিচালক (ভারপ্রাপ্ত) এম. সাইফুর রহমান মজুমদার সহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

একই দিন আগারগাও জামিয়া হোসাইনিয়া আরাবিয়া মাদ্রাসা ও এতিমখানায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছাসহ ১৫ আগস্টের সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় ডিএসই’র চেয়ারম্যান অধ্যাপক ড. হাফিজ মুহম্মদ হাসান বাবুর উপস্থিতিতে এতিমদের মাঝে খাবার বিতরণ ও দোয়া করা হয়।

এ সময় তার সাথে ছিলেন ডিএসই’র পরিচালক মোঃ শহীদুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক (ভারপ্রাপ্ত) এম. সাইফুর রহমান মজুমদারসহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

সোনালীনিউজ/এএইচ/আইএ

Wordbridge School

অর্থনীতি বিভাগের আরো খবর

Link copied!