• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সিরাজদিখানে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং কেন্দ্র উদ্বোধন


নিজস্ব প্রতিবেদক মার্চ ৪, ২০১৮, ০৫:২৮ পিএম
সিরাজদিখানে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং কেন্দ্র উদ্বোধন

ঢাকা : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এজেন্ট ব্যাংকিং কেন্দ্র শনিবার (৩ মার্চ) মুন্সিগঞ্জের সিরাজদিখান বাজারে উদ্বোধন করা হয়। ব্যাংকের পরিচালক মো. জয়নাল আবেদীন অনুষ্ঠানে প্রধান অতিথি এবং ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মোহাম্মদ ইয়াহিয়া ও সিরাজদিখান উপজেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা সাউথ জোনপ্রধান মো. ইয়ানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন রসুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ইকবাল হোসেন, সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ, রসুনিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. রুহুল আমিন, অ্যাডভোকেট মো. কামরুল হাসান ও ব্যাংকের এজেন্ট মেসার্স তুবা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী এস এম  মোবাশ্বর মিয়াদ। স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের নিমতলা শাখা ব্যবস্থাপক মোঃ আব্দুল আলীম সরকার।  

প্রধান অতিথির বক্তব্যে মো. জয়নাল আবেদীন বলেন, দেশের প্রত্যন্ত এলাকায় ব্যাংকিং সেবা পৌঁছে দেয়ার জন্য এজেন্ট ব্যাংকিং গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। প্রতিষ্ঠালগ্ন থেকেই ইসলামী ব্যাংকের সকল কর্যক্রম মানুষের কল্যাণ সাধনের লক্ষ্যে পরিচালিত হয়ে আসছে। তিনি ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলকে ইসলামী ব্যাংকের সেবা গ্রহণ করার জন্য আহবান জানান।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School

অর্থনীতি বিভাগের আরো খবর

Link copied!