• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

‘একসঙ্গে দুটো কাজ আমার দ্বারা হয় না’


বিনোদন ডেস্ক ডিসেম্বর ৭, ২০২০, ১২:৩৮ পিএম
‘একসঙ্গে দুটো কাজ আমার দ্বারা হয় না’

ফাইল ছবি

ঢাকা: রাজনীতির মাঠে নামতে চলেছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। কয়েকদিন আগে সিপিএমের একটি অনুষ্ঠানে হাজির হওয়ার পর এমন গুঞ্জন শুরু হয়। দিন যতই যাচ্ছে ততই এটি নিয়ে শুরু হচ্ছে ধোঁয়াশা। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুললেন খোদ অভিনেত্রী। 

তিনি বলেন, রাজনীতির খবর পুরোটাই গুজব। এ রকম কিছুই করছি না। ভবিষ্যতে যদি রাজনীতির মাঠে নামি তবে সবাই জানবে। 

বাম রাজনীতি সমর্থন করেন শ্রীলেখা। তারপরও কেন সক্রিয়ভাবে রাজনীতিতে আসছেন না? জবাবে এ অভিনেত্রী বলেন- রাজনীতিমনস্ক হলেও আদতে আমি শিল্পী। তাই মনপ্রাণ ঢেলে অভিনয়টাই করতে চাই। বাম দলের সমর্থনে মিটিং, মিছিল, রক্তদান শিবির, শ্রমজীবী ক্যান্টিনে যোগ দিলেও এখনো সিপিএম সম্পর্কে অনেক কিছু শেখার আছে।

রাজনীতির মাঠে না নেমেও মানুষের পাশে দাঁড়ানো যায় বলে বিশ্বাস করেন শ্রীলেখা। টলিউডের তারকা অভিনেত্রী মিমি-নুসরাত তৃণমূলে যোগ দিয়েছেন। নাম উল্লেখ না করে তাদেরকে খোঁচা দিয়ে শ্রীলেখা বলেন- কিছু মানুষ রাজনীতিও করেন আবার টিকটক ভিডিও করেন। ওটা আমি পারবো না। কারণ একসঙ্গে দুটো কাজ আমার দ্বারা হয় না। এখনো অভিনয়ে ডুবে আছি। তাই আর অন্য কিছুতে মন দিতে রাজি নই।

লকডাউনের সময়ে টিকটক ভিডিও করে সমালোচনার মুখে পড়েছিলেন মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান। তৃণমূলের সাংসদ হয়ে এমন কাজ করায় অনেকে তা ভালোভাবে গ্রহণ করেননি। আর এ ধরনের রাজনীতি করতে অনিচ্ছুক এই অভিনেত্রী।

সোনালীনিউজ/এমএইচ

Wordbridge School
Link copied!