• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সুস্থ হয়ে উঠছেন অভিনেতা ফারুক


বিনোদন ডেস্ক এপ্রিল ১২, ২০২১, ০৩:৩৬ পিএম
সুস্থ হয়ে উঠছেন অভিনেতা ফারুক

ফাইল ছবি

ঢাকা : সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন অভিনেতা ও ঢাকা ১৭ আসনের সংসদ সদস্য ফারুক। দীর্ঘদিন অচেতন থাকার পরে এখন চিকিৎসকের ডাকে সাড়া দিচ্ছেন এবং তার এমআরআই রিপোর্টও ভালো। 

ফারুকের স্ত্রী ফারহানা পাঠান বিষয়টি জানিয়েছেন।  সবার কাছে দোয়া চেয়ে ফারহানা পাঠান বলেন, আলহামদুলিল্লাহ, উনার শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। এমআরআই পরীক্ষার রিপোর্ট ভালো এসেছে। আল্লাহর রহমতে ধীরে ধীরে তিনি সুস্থ হয়ে উঠছেন। সবাই দোয়া করবেন।

টিবি রোগে আক্রান্ত নায়ক ফারুক নিয়মিত চেকআপের জন্য গত ৪ মার্চ সিঙ্গাপুর গিয়েছেন। ১৩ মার্চ কিছু টেস্টে তার টিবি ইনফেকশন ধরা পড়ে। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হয় বলে জানান শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

এর আগে গত ৮ এপ্রিল ফারুকের মারা যাওয়ার খবর ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরপর শারীরিক অবস্থা নিয়ে উদ্বিগ্ন ছিল চলচ্চিত্র ও সংস্কৃতি অঙ্গনসহ দেশবাসী ৷ প্রিয় নায়কের সুস্থতা কামনা করে প্রার্থনায় মত্ত ছিলেন তারা। সবাইকে ধন্যবাদ জানিয়েছেন ফারহানা পাঠান।

এর আগে বেশ কয়েক দফায় অসুস্থ হয়েছেন ফারুক। গত বছরের নভেম্বরে করোনায় আক্রান্ত হন তিনি। সেখান থেকে সুস্থ হয়ে বেশ ভালোই ছিলেন এই বর্ষীয়ান অভিনেতা।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!