• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সম্প্রীতির বন্ধনে এক হওয়ার আহ্বান ভাবনার নৃত্যে


বিনোদন ডেস্ক অক্টোবর ১৬, ২০২১, ০৪:০৩ পিএম
সম্প্রীতির বন্ধনে এক হওয়ার আহ্বান ভাবনার নৃত্যে

ছবি : মডেল ও অভিনেত্রী আশনা হাবিব ভাবনা

ঢাকা : নৃত্যের তালে তালে সম্প্রীতির বন্ধনে এক হাওয়ার আহ্বান জানিয়েছেন নৃত্যশিল্পী, মডেল ও অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। শুক্রবার (১৫ অক্টোবর) নিজের ফেসবুক পেজে ২ মিনিট ১৩ সেকেন্ডের একটি বিশেষ নৃত্য প্রকাশের মাধ্যমে এই আহ্বান জানিয়েছেন সামাজিক মাধ্যমে বিভিন্ন ইস্যুতে সোচ্চার এই তারকা।

ভিডিওতে দেখা যায় ‘অয়ি গিরিনন্দিনী’ শিরোনামের গানের সঙ্গে তালে তালে নাচ করছেন ভাবনা। পরনে শাড়ি এবং গলায় মালা পরে ব্যতিক্রমী এক্সপ্রেশনে নিজেকে নাচটিতে উপস্থাপন করেন অভিনেত্রী।

নাচ-ভিডিওর ক্যাপশনে ভাবনা লেখেন, ‘সম্প্রীতির বন্ধনে আমরা সবাই এক হই। সবাইকে বিজয়া দশমীর অনেক শুভেচ্ছা।’ এই নাচে মা দুর্গার সকল রূপ এবং তার শক্তিকে বোঝানো হয়েছে বলেও জানান ভাবনা।

ভাবনা বলেন, ‘প্রায়ই বিভিন্ন প্রাসঙ্গিক বিষয় নিয়ে আমি নাচের ভিডিও বানাই। দুর্গাপূজা উপলক্ষ্যে সবাইকে দশমীর শুভেচ্ছা জানিয়েছি এই নাচটি করেছি। গত বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বন্ধু ফয়সাল রাজীবের মালিবাগের স্টুডিওতে নাচটির দৃশ্য ধারণ করি। পরদিন তা ফেসবুকে আপলোড দেই।’

ভাবনা আরও বলেন, ‘এটা মূলত একটি ক্লাসিকাল ড্যান্স। শিল্পী হিসেবে আমার শুরু কিন্তু নাচ দিয়ে। এই নাচের মাধ্যমে নিজের শিল্পী মনের কিছু ভাবনা ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। সবাইকে সম্প্রীতির বন্ধনে এক হওয়ার আহ্বান জানিয়েছি।

সোনালীনিউজ/এসএন

Wordbridge School
Link copied!