• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

জমি কিনলেন শাহরুখকন্যা সুহানা


বিনোদন ডেস্ক জুন ২৪, ২০২৩, ০৫:২৫ পিএম
জমি কিনলেন শাহরুখকন্যা সুহানা

ঢাকা: জোয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিজ’ সিনেমার মাধ্যমে শিগগিরই বলিউডে অভিষেক হতে যাচ্ছে শাহরুখকন্যা সুহানার। ইতোমধ্যে সিনেমার ঝলক দেখে কন্যাকে শুভেচ্ছাও জানিয়েছেন শাহরুখ। তবে অভিনয়ে পা রাখতে না রাখতেই আবাদি জমি কিনেছেন সুহানা।

দক্ষিণ মুম্বাইয়ের সমুদ্র সংলগ্ন এলাকা আলিবাগের থল গ্রামে একটি কৃষিজমি কিনেছেন তিনি। থল গ্রামের তিন বোন- অঞ্জলি, রেখা এবং প্রিয়া খোট উত্তরাধিকার সূত্রে পেয়েছিলেন জমিটি। সেটিই সুহানার কাছে বিক্রি করে দিয়েছেন।

জানা গেছে, ১৩ কোটি টাকায় আবাদি জমিটি কিনে নিয়েছেন সুহানা। রেজিস্ট্রেশনের কাগজে অভিনেত্রীকে কৃষিবিদ হিসাবে দেখানো হয়েছে। তবে জমিটি কেনার উদ্দেশ্য এখনও জানা যায়নি। তবে ফসল ফলানোর পরিকল্পনা যে রয়েছে শাহরুখকন্যার, তাতে সন্দেহ নেই।

আর্থিক লেনদেনের হিসাব হতে জানা যায়, আড়াই বিঘা ফসলি জমি ও ২২১৮ বর্গ ফুটের নির্মাণ রয়েছে সেখানে। সুহানা ৭৭ লক্ষ টাকারও বেশি স্ট্যাম্প ডিউটি দিয়েছেন জমিটি কেনার সময়।

আপাতত সেই সম্পত্তি নথিভুক্ত হয়েছে দেজা-ভু ফার্ম প্রাইভেট লিমিটেডের নামে। যেখানে পরিচালক শাহরুখের শাশুড়ি সবিতা চিব্বর এবং শালি নমিতা চিব্বর। তাদেরই তত্ত্বাবধানে থাকবে সুহানার সম্পত্তি।

শাহরুখের থলে এলাকায় এমন একটি সমুদ্রমুখী জমি রয়েছে। সেখানে বাংলো ছাড়াও সুইমিং পুল এবং একটি হেলিপ্যাড রয়েছে। কিং খানের ৫২তম জন্মদিন সেখানেই উদযাপন করেছিলেন এই অভিনেতা। এ দিকে অভিনয়ে পা রেখেই সুহানার এত বড় সিদ্ধান্তে প্রশংসা করেছেন নেটিজেনরা।

সূত্র : আনন্দবাজার

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!