• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

‘পুষ্পা ২’ সিনেমায় ঊর্বশীর তিন মিনিট!


বিনোদন ডেস্ক জুলাই ৮, ২০২৩, ০৩:৫৯ পিএম
‘পুষ্পা ২’ সিনেমায় ঊর্বশীর তিন মিনিট!

ঢাকা : মুক্তির অপেক্ষায় থাকা ‘পুষ্পা’র দ্বিতীয় কিস্তি নিয়ে দর্শক আগ্রহ তুঙ্গে। বছর দুয়েক আগে মুক্তি পাওয়া ছবিটির প্রথম কিস্তি তুমুল সাড়া ফেলে। কিস্তিটির সাফল্যে আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানার অবদান যতটা ঠিক ততটাই রয়েছে আইটেম গান ‘উ অন্তভা’ ও।

শুধু গানের কথা বা সুর নয়, দক্ষিণী নায়িকা সামান্থা রুথ প্রভুর নাচের আবেদনে উত্তাল কাশ্মীর থেকে কন্যাকুমারী। এবার শোনা যাচ্ছে, ছবিটির দ্বিতীয় কিস্তিতে একটি আইটেম নম্বরে দেখা যাবে অভিনেত্রী ঊর্বশী রাউটেলাকে। পারিশ্রমিকের দিকে সামান্থাকে টেক্কা দিতে পারবেন উর্বশী!

‘উ অন্তভা’ গানটি মোটামুটি ৩ মিনিটের। যার জন্য প্রায় ৫ কোটি টাকা পারিশ্রমিক নেন সামান্থা রুথ প্রভু। যদিও প্রথমে প্রস্তাব ফিরিয়ে দেন সামান্থা। শেষে আল্লু অর্জুনের কথায় এই আইটেম নম্বর করতে রাজি হন অভিনেত্রী।

অন্যদিকে, ‘আইটেম গার্ল’ হিসেবে ঊর্বশীর বেশ নামডাক রয়েছে বলিউডে। বেশ কিছু হিট নম্বরও রয়েছে তার। শোনা যাচ্ছে, এই ছবির দ্বিতীয় ভাগে একটি বিশেষ নাচ থাকতে চলেছে তার। সেই জন্য নাকি প্রায় ২ থেকে ৩ কোটি টাকা পারিশ্রমিক নেবেন ঊর্বশী।

যদিও এখন পর্যন্ত যা খবর তাতে পারিশ্রমিকের দিকে সামান্থাকে টেক্কা দিতে পারেননি ঊর্বশী। শোনা যাচ্ছে, রণবীর সিংকেও নাকি দেখা যেতে পারে ‘পুষ্পা ২’-তে। এখনও পর্যন্ত গোটা দেশের একাধিক জায়গায় শুটিং করেছেন আল্লু অর্জুন ও ছবির গোটা টিম।

খবর, আগামী বছর মে মাস নাগাদ মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা: দ্য রুল’।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!