• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

তামিল অভিনেত্রীর আত্মহত্যা, কেন?


বিনোদন ডেস্ক ডিসেম্বর ১, ২০১৮, ০৩:৩১ পিএম
তামিল অভিনেত্রীর আত্মহত্যা, কেন?

অভিনেত্রী রিয়ামিক্কা

ঢাকা: আত্মহত্যা  করেছেন তামিল অভিনেত্রী রিয়ামিক্কা। ২৬ বছর বয়সী এই তামিল অভিনেত্রী আত্মহত্যা করেছেন বলে জানায় ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডে। শুক্রবার সকালে তামিলনাড়ুর ভালাসারাভক্কমে রিয়ামিক্কার বাড়ি থেকে তাঁর ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়। চেন্নাইতে রিয়ামিক্কার সঙ্গে থাকতেন তার ভাই প্রকাশ। কেন এই আত্মহত্যা তা জানতে পারেনি তদন্তকারীরা। এই ঘটনায় পুলিশের পক্ষ থেকে মামলা করা হয়েছে।

স্থানীয় একটি গণমাধ্যমে পুলিশ জানায়, অভিনেত্রী রিয়ামিক্কা দীনেশ নামের একজনকে ভালোবাসতেন। গেলো কয়েকমাস কোনও কাজ না থাকায় রিয়ামিক্কা কিছুটা হতাশায় ভুগছিলেন। বিষয়টি দীনেশকেও জানায় সে। বৃহস্পতিবার রাতে দীনেশকে ফোন করে অনেক কান্নাকাটিও করেন তিনি। পরের দিন সকালেই নিজের ঘরে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় রিয়ামিক্কার মরদেহ।

পুলিশ রিয়ামিক্কার সব ফোন কল ও ভিডিও নিয়ে তদন্ত শুরু করেছে। হতাশা থেকেই কি নিজেকে শেষ করার সিদ্ধান্ত নিলেন রিয়ামিক্কা নাকি এর পেছনে অন্য কোনও কারণ রয়েছে তা ক্ষতিয়ে দেখছে তদন্তকারীরা।

রিয়ামিক্কা তামিল সিনেমা কুমারানুকু কোন্দাত্তাম, আঘোরিয় আট্টম ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা পান। এছাড়া একটা পর্নসাইটেও কাজ করেছেন বলে কজানা যায়।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!