• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

মা হলেন দীপিকা পাড়ুকোন


বিনোদন ডেস্ক মার্চ ১৫, ২০১৯, ০৪:২১ পিএম
মা হলেন দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোন

ঢাকা: কিছু দিন আগেই রণবীর সিং এর সাথে বেশ জমকালো ভাবে বিয়ে সম্পন্ন হলো। বছর খানেক না যেতেই মা হলেন দীপিকা! শুনে হয়তো অনেকেই অবাক হচ্ছেন। সত্যি মা হয়েছেন দীপিকা। দীপিকা পাড়ুকোনকে বরুণ ধাওয়ান তার ‘দত্তক’ মা বলে ঘোষণা দিয়েছেন।

আনন্দ পত্রিকার খবরে বলা হয়, লন্ডনে যাওয়ার পথে বুধবার তার ইনস্টাগ্রাম পেজে একটি ভিডিও শেয়ার করলেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। সেই ভিডিওতে দেখা গিয়েছে ‘পদ্মাবত’ সিনেমার তারকা দীপিকা ও রণবীরকে।

ভিডিওতে বরুণকে বলতে শোনা গিয়েছে, ‘আমি আমার

দত্তক বাবা-মার সঙ্গে রয়েছি।ওরা আমার যাত্রাপথের সবকিছু খেয়াল রাখছে।’ দীপিকাকেও ‘বদলাপুর’ সিনেমার তারকাকে ভালোভাবে খেয়াল রাখার কথা বলতে ভিডিওতে শোনা গিয়েছে। দীপিকা বলছেন, ‘ও রাতের খাবার খেয়েছে কিনা, ঘুমিয়েছে কিনা, প্রাতঃরাশ করেছেন কিনা সে সব খোঁজ নিয়েছি। এখন আমরা ওকে আশীর্বাদ করছি।’

এদিকে বরুণকে ‘কলঙ্ক’ ও ‘স্ট্রিট ড্যান্সার ৩ ডি’ সিনেমায় দেখা যাবে। অভিষেক বর্মন পরিচালিত ‘কলঙ্ক’ সিনেমায় দেখা যাবে সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত, আলিয়া ভাট, সোনাক্ষী সিনহা, আদিত্য রায় কাপুরের মতো তারকাদের। ১৭ এপ্রিল সিনেমাটি মুক্তি পাবে।‘স্ট্রিট ড্যান্সার ৩ ডি’ সিনেমার পরিচালক রেমো ডি সুজা।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!